টানা ৬ ঘন্টা বাথরুম চেপে… ক্যামেরার সামনে কী করেছিলেন আলিয়া!

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের তরুণ প্রজন্মের প্রতিভাবান অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা আবার একজন মা ও বটে। ইদানিং দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক মঞ্চেও আলিয়ার নাম জ্বলজ্বল করছে। হলিউড ছবি থেকে শুরু থেকে খ্যাতনামা বিভিন্ন ইভেন্ট থেকে ডাক পাচ্ছেন তিনি। এর আগে মেট গালায় নজর কেড়েছিলেন আলিয়া (Alia Bhatt)। আর এবার প্যারিস ফ্যাশন উইকেও নিজের পোশাক, ফ্যাশন সেন্সের দৌলতে হেডলাইনে জায়গা করে নিয়েছেন।

মেট গালায় চোখ ধাঁধানো আলিয়া (Alia Bhatt)

মেট গালায় এই নিয়ে দুবার অংশ নিলেন আলিয়া (Alia Bhatt)। প্রথম বার দুধসাদা মুক্তোর গাউনে বার্বি ডল হয়ে ধরা দিলেও দ্বিতীয় বার ভারতীয় শাড়িতে একেবারে রাজকন্যা লুকে দেখা মেলে অভিনেত্রীর। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পেস্তা সবুজ রঙের শাড়ি পরেছিলেন তিনি, যেটি ছিল সম্পূর্ণ হাতে বোনা। তবে শাড়িটির অন্যতম বিশেষত্ব ছিল প্রায় ২৩ ফুট লম্বা আঁচল। সর্বাঙ্গে সিল্ক ফ্লস, পুঁতির টাসেলের কাজ, এমব্রয়ডারি করা শাড়িটি নিয়ে চর্চা হয়েছিল সর্বত্র।

   

আরো পড়ুন : নিজের ভ্যানে ডেকে নিয়ে যান শাহরুখ, তারপর… বলিউড বাদশাকে নিয়ে কী অভিজ্ঞতা নায়কের!

কী কথা ফাঁস করলেন অভিনেত্রী

তবে এই শাড়ি নিয়েই বড় সমস্যায় পড়তে হয়েছিল আলিয়াকে (Alia Bhatt), যা সম্প্রতি ক্যামেরার সামনে ফাঁস করেন তিনি। দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো তে এসেছিলেন আলিয়া। সেখানেই অভিনেত্রী অর্চনা পূরণ সিং তাঁকে কৌতূহলী হয়ে প্রশ্ন করেন, এমন একটা শাড়ি, অত লম্বা আঁচল সামলে ওয়াশরুমে কীভাবে গিয়েছিলেন? তখনই অভিনেত্রী বলে ওঠেন, বললে হয়তো অনেকে বিশ্বাস করবে না, কিন্তু তিনি ওই শাড়িটি পরে টানা ৬ ঘন্টা ওয়াশরুমে যেতেই পারেননি।

আরো পড়ুন : সদ্য হারিয়েছেন বাবাকে, মালাইকার শোকের সময়ে মিষ্টি বিতরণ করলেন অর্জুন! কিন্তু কেন?

নেটপাড়ায় শুরু ট্রোল

আলিয়ার (Alia Bhatt) এই মন্তব্য ভাইরাল হতেই মশকরায় মেতেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, টানা ৬ ঘন্টা বাথরুমে না গিয়ে সত্যিই অনেক স্ট্রাগল করেছেন আলিয়া (Alia Bhatt)। আরেকজন লিখেছেন, অনন্যা পাণ্ডের থেকেও আলিয়ার স্ট্রাগল বেশি মানতেই হবে। আবার কয়েকজন রসিকতা করেছেন, আলিয়া (Alia Bhatt) হয়তো অ্যাডাল্ট ডায়াপার পরেছিলেন।

Alia Bhatt

প্রসঙ্গত, আগামীতে আলিয়াকে দেখা যাবে ‘জিগরা’ ছবিতে। এই ছবিতে তাঁর ভাইয়ের ভূমিকায় দেখা যাবে বেদাঙ্গ রায়নাকে। ভাসান বালা পরিচালিত ছবিটির অন্যতম প্রযোজক আলিয়া।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর