মহালয়ার আগে মহাবদল! পর্ণার ধাক্কায় বেসামাল কথা-গীতা! বেঙ্গল টপারের নাম দেখলে মাথা ঘুরে যাবে

বাংলা হান্ট ডেস্কঃ সপ্তাহভর চলা হাড্ডাহাড্ডি লড়াই শেষে সকলের নজর থাকে বৃহস্পতিবারের দিকে। কারণ এই দিনই প্রকাশ্যে আসে বাংলা সিরিয়ালের ‘রেজাল্ট’ (TRP)। চলতি সপ্তাহেও এর অন্যথা হয়নি। স্টার জলসা নাকি জি বাংলা, কোন চ্যানেলের মেগা এবার বেঙ্গল টপারের শিরোপা দখল করেছে, ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সেই নাম।

  • টিআরপি (TRP) তালিকায় বাজিমাত ফুলকি-পর্ণার

গত দু’সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষস্থানে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিকের (Bengali Serial) নাম। চলতি সপ্তাহে ফের ছক্কা হাঁকাল জি বাংলা। বেঙ্গল টপার হওয়ার লড়াইয়ে ‘দাবাং’ গীতাকে টেক্কা দিয়ে বাজিমাত করেছে ‘বক্সার’ ফুলকি (Phulki)। ৭.৩ পয়েন্ট সহযোগে বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক।

   

আরও পড়ুনঃ কথা দিয়েও কথা রাখছে না প্রশাসন! ফের ‘বিরাট পদক্ষেপ’ জুনিয়র ডাক্তারদের! শোরগোল শুরু

অন্যদিকে অল্পের জন্য সিংহাসন হাতছাড়া হয়েছে গীতার। ৭.১ রেটিং নিয়ে দ্বিতীয় হয়েছে এই মেগা। তৃতীয় স্থানে রয়েছে সৃজন-পর্ণার ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) নাম। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৮। কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, পুজোর পরেই নাকি দত্তবাড়ির গল্পে ইতি পড়বে। তবে টিআরপি তালিকায় যেভাবে প্রত্যেক সপ্তাহে খেল দেখাচ্ছে এই সিরিয়াল, তাতে সেই সম্ভাবনা খুব কম বলে মনে করছেন অনেকে।

  • চলতি সপ্তাহের সেরা ১০ ধারাবাহিক

প্রথম- ফুলকি (৭.৩)

দ্বিতীয়- গীতা এলএলবি (৭.১)

তৃতীয়- নিম ফুলের মধু (৬.৮)

চতুর্থ- কথা (৬.৪)

পঞ্চম- জগদ্ধাত্রী/ শুভ বিবাহ/ উড়ান (৬.২)

ষষ্ঠ- রোশনাই/ কোন গোপনে মন ভেসেছে (৬.১)

সপ্তম- অনুরাগের ছোঁয়া + হরগৌরী পাইস হোটেল (৫.২)

অষ্টম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.০)

নবম- মিঠিঝোরা/ বঁধুয়া (৪.৯)

দশম- কে প্রথম কাছে এসেছি (৪.৪)

TRP Bengali serial

চলতি সপ্তাহে জি বাংলার সবচেয়ে সর্বাধিক পুরনো মেগা ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) দারুণ চমক দেখিয়েছে। বর্তমানে এই সিরিয়ালে টানটান উত্তেজনার পর্ব চলছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো। সেখা দেখা গিয়েছে, কৌশিকীকে বাঁচাতে গিয়ে বিয়ের আসরেই বড় বিপদে পড়েছে জগদ্ধাত্রী। বড়দিকে বাঁচাতে গিয়ে কি নিজে গর্ভস্থ সন্তানকে হারাবে জ্যাস? প্রোমো প্রকাশ্যে আসতেই দেখা দিয়েছে এই প্রশ্ন। ধারাবাহিকের বর্তমান ট্র্যাক দর্শকদেরও যে বেশ পছন্দ হচ্ছে, তা সিরিয়ালের রেটিং (TRP) দেখেই বেশ পরিষ্কার।

এবারের টিআরপি (TRP) তালিকায় প্রথম দশে স্থান করে নিয়েছে ১৪টি সিরিয়াল। পঞ্চম, ষষ্ট এবং নবম স্থান দখল করেছে একাধিক মেগা। তবে সবাইকে টেক্কা দিয়ে বঙ্গসেরা হয়েছে ‘ফুলকি’। গত দু’সপ্তাহের সাময়িক ধাক্কা কাটিয়ে ফের স্বমহিমায় হাজির হয়েছে এই সিরিয়াল।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর