‘ও আমার বেশি কাছের’, রণবীর এবং ভিকির মধ্যে কাকে রাত তিনটেয় ফোন করবেন তৃপ্তি?

বাংলাহান্ট ডেস্ক : বলিউডে এখন যে অভিনেত্রী সবথেকে বেশি চর্চায় রয়েছেন তিনি হলেন তৃপ্তি দিমরি (Tripti Dimri)। ইমতিয়াজ আলির ‘লায়লা মজনু’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। তারপর থেকে বুলবুল, কলার মতো ছবিতেও কাজ করেছেন তৃপ্তি (Tripti Dimri)। তবে অভিনেত্রীকে সবথেকে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে ‘অ্যানিম্যাল’। একটি ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্র এবং সর্বোপরি বোল্ড দৃশ্যে অভিনয় করে রাতারাতি আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন তৃপ্তি (Tripti Dimri)।

ভিকি না রণবীর কাকে বাছলেন তৃপ্তি (Tripti Dimri)

অ্যানিম্যাল ছবিটির অন্যতম আকর্ষণ হয়ে উঠেছিলেন তৃপ্তি (Tripti Dimri)। রণবীর কাপুরের সঙ্গে তাঁর রসায়ন যেমন হিট হয়েছিল, তেমনি রাতারাতি ‘জাতীয় ক্রাশ’ তকমাও পেয়ে গিয়েছিলেন তিনি। সেই যে তৃপ্তির (Tripti Dimri) ভাগ্যের চাকা ঘোরা শুরু হয় তারপর থেকে আর থামেনি। অ্যানিম্যাল এর পরপরই ভিকি কৌশলের সঙ্গে ‘ব্যাড নিউজ’ ছবিতে অভিনয় করেন। এই ছবিটি অ্যানিম্যাল এর মতো সাড়া না পেলেও চর্চায় উঠে আসে ভিকি তৃপ্তির (Tripti Dimri) অনস্ক্রিন রসায়ন। কিন্তু অভিনেত্রী নিজে কোন নায়ককে এগিয়ে রাখবেন?

   

আরো পড়ুন : প্রতিভাকে রুখবে কে! ‘মোটা’ বলে বাতিল, নিজের দমেই নতুন চরিত্র নিয়ে ফিরছেন অনামিকা

ভিকির ব্যাপারে কী বললেন নায়িকা

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের দুই ছবির নায়ককে নিয়েই মুখ খোলেন তৃপ্তি (Tripti Dimri)। তাঁর কাছে প্রশ্ন রাখা হয়েছিল, রণবীর এবং ভিকির মধ্যে কাকে তিনি রাত ৩ টের সময় ফোন করতে পারবেন? একটুও না ভেবে তৃপ্তি (Tripti Dimri) ভিকি কৌশলের নাম নেন। অভিনেত্রী স্বীকার করে নেন, ভিকির সঙ্গে তাঁর বন্ধুত্ব অনেকটা গভীর। ভিকি তাঁর বেশি কাছের।

আরো পড়ুন : ডুবে থাকতেন মাদকে, নারীসঙ্গে ট্রিপল সেঞ্চুরি! জেল ফেরত এই অভিনেতা বলিউডের রত্ন!

কেন বাছলেন অ্যানিম্যাল

তৃপ্তি (Tripti Dimri) বলেন, ব্যাড নিউজ ছবিতে কাজের সময়ে একসঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছিলেন তাঁরা। তখনই বন্ধুত্ব গাঢ় হয়। ভিকির প্রশংসা করে তৃপ্তি (Tripti Dimri) জানান, অভিনেতাকে তাঁকে নিজের ‘ভাই’ বলে ডাকেন। উল্লেখ্য, অ্যানিম্যাল ছবিতে তৃপ্তির (Tripti Dimri) চরিত্রটি ছোট হলেও যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল। তিনি এর আগে জানিয়েছিলেন, ঘনিষ্ঠ দৃশ্যে যাতে তাঁর কোনো অসুবিধা না হয় সে জন্য বিশেষ নজর রেখেছিলেন রণবীর। বারংবার তাঁকে জিজ্ঞাসাও করছিলেন তিনি, কোনো রকম অস্বস্তি হচ্ছে কিনা।

Tripti Dimri

অ্যানিম্যাল ছবিতে তৃপ্তির অভিনয় নিয়ে নানা জনে নানা কথা বলেছে। তবে অভিনেত্রী বলেন, তিনি নিজের ‘কমফোর্ট জোন’ এল বাইরে বেরোতে, চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন। বুলবুল, কলার মতো ছবিগুলিতে তিনি নতুন এনার্জি পেয়েছেন। তবে অ্যানিম্যাল তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং লেগেছে বলেই ছবিটি করেছিলেন তৃপ্তি।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর