গায়ে লেপ্টে শাড়ি, মুখে নেই মেকআপ! ওই অবস্থাতেই কলকাতার রাস্তায় তুমুল নাচ কৌশানির

বাংলা হান্ট ডেস্ক : এবারের পুজোয় মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ নন্দিতা জুটির নতুন সিনেমা ‘বহুরূপী’। এই সিনেমায় খোদ শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী কৌশানী মুখার্জী (Kaushani Mukherjee)। এই মুহূর্তে দরজায় কড়া নাড়ছে দুর্গা পুজো। আর মাত্র কদিন পরেই শুরু হয়ে যাবে বাঙালির শ্রেষ্ঠ উৎসব।

বৃষ্টিতে ভিজে  কলকাতার রাস্তায় তুমুল নাচ কৌশানির (Kaushani Mukherjee)

কিন্তু আশ্বিন মাসেও যেন ভরা বর্ষাকাল। শরতের আকাশেও উধাও নীল সাদা মেঘেদের ভেলা।  এমনিতেই রাজ্যের অশান্ত পরিবেশে মন মেজাজ ভালো নেই কারও। আর কাকতালীয় ভাবে হলেও এই পুজোর সময়েও মুখ ভার আকাশের। এরইমধ্যে মঙ্গলবার থেকেই চলছে টানা বৃষ্টি। নিম্নচাপের জেরে এখন কদিন লাগাতার এই বৃষ্টি চলবে বলেই খবর। এমনকি আশঙ্কা পুজোতেও বৃষ্টি হবে টানা।

   

তবে সবকিছু উপেক্ষা করেই এই মুহূর্তে ‘বহুরূপী’ (Bohurupi) সিনেমার প্রচার নিয়েই তুমুল ব্যস্ত অভিনেত্রী (Kaushani Mukherjee)। বৃষ্টি ভেজা শহরেই বৃষ্টিতে ভিজে করছেন সিনেমার প্রচার। বুধবার রাতে এমনই এক নতুন অবতারে দেখা গেল কৌশানিকে। তুমুল বৃষ্টির মধ্যেই কলকাতার নিউ মার্কেটের রাস্তায়  ভীড়ের মাঝেই নেচে উঠলেন নায়িকা (Kaushani Mukherjee)। ব্যাকগ্রউন্ডে বাজছে কৌশানির  আসন্ন সিনেমার গান, ‘‘ডাকাতিয়া বাঁশির তালে।’

এদিন অভিনেত্রীর কান্ড দেখে ততক্ষণে ভিড় জমে গিয়েছে  রাস্তায়। বৃষ্টির মধ্যে ভিজেই লোকজন নাচ দেখলেন কৌশানির। এদিন কৌশানি পরেছিলেন মেরুন শিফনের শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজ। বৃষ্টির জলে নায়িকার পরনের  শিফনের শাড়ি ভিজে একেবারে চপচপে। মুখের মেকআপ একেবারে নেই বললেই চলে।

আরও পড়ুন : পেটের দায়ে মায়ের সাথে লজেন্স বিক্রি করেছেন! আজ তিনিই দাপুটে অভিনেত্রী সুদীপা

এই অবস্থাতেই মাঝ রাস্তায় সবার সাথে কোমর দোলালেন কৌশানি। কৌশানির এই রূপ দেখে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরাও। প্রসঙ্গত ইদানিং বেশ অন্য ধরনের চরিত্রে অভিনয় করার দিকে ঝুঁকছেন নায়িকা। কৌশানির এমন রূপ দেখে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরাও।প্রসঙ্গত ইদানিং তিনি বেশ অন্য ধরনের চরিত্রে অভিনয় করার দিকেই ঝুঁকছেন নায়িকা।

শুরুটা হয়েছিল  রাজ চক্রবর্তী পরিচালিত ‘আবার প্রলয়’  ওয়েব সিরিজের হাত ধরেই। মূলত এই সিনেমার হাত ধরেই প্রথম অন্য ধরনের সিনেমায় অভিনয় করা শুরু করেছেন কৌশানি। তাছাড়া বেশ অনেকদিন হল তথাকথিত কমার্শিয়াল সিনেমায় বহুদিন অভিনয় করতে দেখা যায়নি কৌশানিকে।  তাছাড়া দর্শকরা তাঁকে  এই ধরনের চরিত্রে অভিনয় করতে দেখে প্রশংসাও করছেন।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর