‘আমি যতবার মা হব, সৃজিত ততবার পিতা’! আচমকা এ কি বললেন স্বস্তিকা?

বাংলা হান্ট ডেস্ক : বারবার প্রেমে পড়লেও একটাও সম্পর্ক টেকেনি টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির (Swastika Mukherjee)। তেমনই একসময় টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জীর (Srijit Mukherjee) প্রেমে পড়েছিলেন অভিনেত্রী (Swastika Mukherjee)। তাঁদের সম্পর্কের কথা জানত গোটা ইন্ডাস্ট্রি। যদিও বহুদিন আগেই পথ আলাদা হয়েছে তাঁদের। এখন বাংলাদেশী অভিনেত্রী মিথিলার সঙ্গে চুটিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন সৃজিত।

‘প্রাক্তন’ সৃজিতকে নিয়ে বেফাঁস স্বস্তিকা (Swastika Mukherjee)

অন্যদিকে স্বস্তিকা (Swastika Mukherjee) ব্যস্ত রয়েছে নিজের কাজ নিয়ে। সম্প্রতি আরজিকর কান্ডে টলিউড ইন্ডাস্ট্রির প্রতিবাদী তারকাদের মধ্যে প্রথম সারিতেই দেখা গিয়েছিল স্বস্তিকাকে। এরইমধ্যে সামনেই দুর্গাপুজো উপলক্ষে মুক্তি পেতে চলেছে সৃজিত মুখার্জি পরিচালিত নতুন সিনেমা ‘টেক্কা’।

   

জানা যাচ্ছে এই সিনেমায় স্বস্তিকা মায়ের চরিত্রে অভিনয় করছেন। সদ্য প্রকাশ্যে এসেছে এই সিনেমার ট্রেলার। যা থেকে জানা যাচ্ছে দেব একজন অপহরণকারীর চরিত্রে অভিনয় করবেন। গোটা টিজার জুড়ে একই দাপট দেখিয়েছেন দেব। তাঁর চোখমুখের এক্সপ্রেশন দেখে প্রশংসায় ভরিয়েছেন দর্শক।

সিনেমার ট্রেলার মুক্তিতেই মিলেছে ব্যাপক সাড়া। অপরদিকে এই সিনেমায় রুক্মিণী অভিনয় করছেন পুলিশ অফিসারের চরিত্রে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে আসন্ন সিনেমা টেক্কা প্রসঙ্গে বলতে গিয়ে মুখ ফসকে স্বস্তিকা  বলে ফেলেন, ‘আমি যতবার মা হব, সৃজিত ততবার পিতা’। কিন্তু আচমকা কেন একথা  কথা বললেন অভিনেত্রী। 

আরও পড়ুন : গায়ে লেপ্টে শাড়ি, মুখে নেই মেকআপ! ওই অবস্থাতেই কলকাতার রাস্তায় তুমুল নাচ কৌশানির

আসলে দীর্ঘদিনের অভিনয় জীবনে একাধিক সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করে ফেলেছেন স্বস্তিকা। এই সিনেমাতেও  মায়ের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি। স্বস্তিকার কথায়, ‘এই ছবিতে আরও একবার আমায় ‘মা’ বানিয়েছে সৃজিত। চিত্রনাট্য নিয়ে আমার কাছে যখন আসে, তখনই স্পষ্ট জানাই এই বছর অনেকগুলো মায়ের চরিত্রে অভিনয় করেছি, আর করব না।’

Swastika Mukherjee

কিন্তু সিনেমার গল্প শুনেই মন গলে যায় নায়িকার। বাধ্য হন নিজের সিদ্ধান্ত বদল করতে। স্বস্তিকার কথায়, ‘সৃজিতের ছবি বলে কথা, আর অসম্ভব সুন্দর গল্প। তাই ছবিটা যদি সৃজিতের সন্তান মনে করি, তাহলে বলব, আমি যতবার মা হব, সৃজিত ততবার পিতা।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর