মেয়ে হিসেবে কখনো মানতেই পারেননি, ঐশ্বর্যকে ছেলের বউ বলে দূরে সরিয়ে রেখেছেন জয়া!

বাংলাহান্ট ডেস্ক : প্রশ্নের মুখে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চনের দাম্পত্য জীবন।। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন। বচ্চন পরিবার থেকে ঐশ্বর্যর দূরত্ব, বিভিন্ন অনুষ্ঠান ইভেন্টে স্ত্রীর পাশে অভিষেকের অনুপস্থিতি নজর এড়ায়নি কারোর। এমনকি বিয়ের আংটিও খুলে রাখতে দেখা গিয়েছে ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan), যা তাঁদের দাম্পত্য কলহের গুঞ্জনকেই তীব্রতর করেছে। এর মাঝেই ভাইরাল হয়েছে জয়া বচ্চনের একটি ভিডিও যেখানে ঐশ্বর্য সম্পর্কে মুখ খুলতে দেখা গিয়েছে তাঁকে।

দূরত্ব বেড়েছে অভিষেক ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan)

সম্প্রতি অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে আলাদা আলাদা ভাবে প্রবেশ করতে দেখা গিয়েছিল অভিষেক এবং ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan)। পুরো পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেতাকে। অন্যদিকে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) গিয়েছিলেন কন্যা আরাধ্যাকে নিয়ে। সেখান থেকেই গুঞ্জন শুরু হয়। তার পরপরই ভাইরাল হয় জয়ার ভিডিও। কী ছিল সেই ভিডিওতে?

   

আরো পড়ুন : সোনা-রূপা নয়, পুঁটিও নয়, এই মিষ্টি খুদেই ছিনিয়ে নিল সেরা শিশুশিল্পীর পুরস্কার

কী বলেছিলেন জয়া

ভিডিওতে জয়া বচ্চনকে বলতে শোনা যায়, ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan) মেয়ে নয়, বরং নিজের পুত্রবধূ হিসেবেই দেখেছেন তিনি। এমনিতে নিজের চড়া মেজাজের জন্য যথেষ্ট কুখ্যাত জয়া বচ্চন। ছবি তোলার সময়ে প্রায় সবসময়ই পাপারাৎজি তাঁর বকাঝকা খেয়ে থাকেন। বাড়িতে ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) সঙ্গেও কি তিনি এমনই কড়া? প্রশ্ন করা হয়েছিল জয়াকে।

আরো পড়ুন : ছোট থেকে অভাবে মানুষ, ভেঙেছে বিয়েও, আজ তিনিই দেশের টপ অভিনেত্রী! নামটা বুঝতে পারলেন?

ঐশ্বর্যর সঙ্গে কেমন সম্পর্ক

অভিনেত্রী উত্তরে বলেন, ‘আমি কেন ঐশ্বর্যর সঙ্গে কড়া আচরণ করব! ও তো আমার মেয়ে নয়, পুত্রবধূ’। শোনা যায়, নিজের দুই ছেলে মেয়ে অভিষেক এবং শ্বেতাকে কড়া শাসন, শিক্ষায় বড় করেছেন জয়া। তবে অভিনেত্রীর কথায়, ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan) শাসন করার প্রয়োজন নেই তাঁর। অভিনেত্রীর বাবা মাই তাঁকে যথাযথ শিক্ষা দিয়েছেন বলে তাঁর মত।

Aishwarya Rai Bachchan

প্রসঙ্গত, বর্তমানে যেকোনো আরাধ্যাকেই তাঁর মায়ের সঙ্গী হতে দেখা যায়। অভিষেককে তেমন দেখা যায় না আর ঐশ্বর্যর সঙ্গে। বেশ অনেকদিন ধরেই দুজনের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিষেক ঐশ্বর্য।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর