আবার কপাল পুড়ল কোন মেগার? সোমবার থেকে এই স্লটে সম্প্রচারিত হবে ‘দুই শালিক’

বাংলা হান্ট ডেস্ক : টিভি খুললেই এখন  বাংলা সিরিয়ালের মেলা। স্টার জলসা থেকে জি বাংলা প্রতিটি  চ্যানেলেই এখন ধরা পড়ছে  একই ছবি। এই তালিকায় রয়েছে তিতিক্ষা দাস এবং ইন্দ্রানী দত্তের নতুন সিরিয়াল ‘দুই শালিক’ (Dui Shalik)। অবশেষে জানা গেল এই নতুন সিরিয়াল (Dui Shalik) সম্প্রচারের দিনক্ষণ। যদিও অনেক আগেই সামনে এসেছিল এই নতুন মেগার (Dui Shalik) প্রোমো। 

কোন স্লটে সম্প্রচারিত হবে ‘দুই শালিক’ (Dui Shalik)?

কিন্তু এতদিন এই মেগা সিরিয়াল সম্প্রচারের সময় তারিখ কিছুই জানা যায়নি। তবে এবার অবশেষে ঘোষণা করা হলো তিতিক্ষা-নন্দিনী অভিনীত আসন্ন নতুন সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ। জানা যাচ্ছে আগামী ৩০ সেপ্টেম্বর সোমবার বিকেল সাড়ে পাঁচটা থেকে সম্প্রচার শুরু হবে এই নতুন সিরিয়ালের। যার ফলে ভক্তির সাগর শেষ হওয়ার বহুদিন পর স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হচ্ছে কোনো সিরিয়াল। 

   

প্রসঙ্গত এতদিন এই স্লটে দেখা যেত জল নূপুর কিংবা  ইষ্টি কুটুমের মতো পুরনো ধারাবাহিক। তবে আগামী সোমবার থেকেই এই জয়গা নিচে ‘দুই শালিক’। তবে আসন্ন আরও এক নতুন মেগা ‘রাঙামতি তীরন্দাজ’কে জায়গা দিতে ‘বঁধুয়া’র সম্প্রচার শেষ করে দেওয়া হলেও এক্ষেত্রে কিন্তু তেমনটা হচ্ছে না।

দুই শালিক সিরিয়ালে নন্দিনীর নাম হয়েছে ঝিলিক আর তিতিক্ষা অভিনয় করছেন আঁখি চরিত্রে। বাস্তব জীবনে প্রায় একই রকম দেখতে এই দুই অভিনেত্রী সিরিয়ালে যমজ বোনের চরিত্রে অভিনয় করছেন। জন্মের পরেই ভাগ্যচক্রে আলাদা হয়ে গিয়েছিল তাঁদের পথ।

আরও পড়ুন : দর্শকদের পুরনো সিরিয়ালের স্বাদ ফিরিয়ে দিতে আসছে মেগা সিরিজ! কোথায় কবে থেকে দেখা যাবে?

একদিকে  জুডো পারদর্শী ঝিলিক খুবই ডাকাবুকো। আর অন্যদিকে খুবই  ভীতু, আর শান্তশিষ্ট আঁখি। ইতিপূর্বে জি বাংলার ইচ্ছে পুতুল সিরিয়ালে মেঘের চরিত্রে অভিনয় করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিতিক্ষা। অন্যদিকে রামকৃষ্ণ ধারাবাহিকে অভিনয় করেছিলেন নন্দিনী। এই মেগায় নন্দিনীর নায়কের চরিত্রে অভিনয় করবেন ‘তোমাদের রাণী’ খ্যাত দুর্জয় অভিনেতা অর্কপ্রভ রায়।

অন্যদিকে আঁখির চরিত্রে অভিনয় করা তিতিক্ষাকে দেখা গেল এক বড়লোক বাড়ির পরিচারিকার চরিত্রে। সেখানে সবাই মিলে তার ওপর অত্যাচার করে। সেই বাড়িতেই দেখা মিলল আঁখির নায়কের। সিরিয়ালে আঁখির নায়কের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সায়ন বসু।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর