‘গালাগালিটা যেন একটু…’, দুর্গা মায়ের একটাই প্রার্থনা রচনার

বাংলাহান্ট ডেস্ক : সাংসদ হওয়ার পর প্রথম পুজো রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee)। এতদিন অভিনয় এবং দিদি নাম্বার ওয়ান এর দৌলতেই ছিল তাঁর পরিচিতি। কিন্তু এখন পরিস্থিতির বদল হয়েছে। প্রথম বার রাজনীতিতে পা রেখেই জনপ্রতিনিধি হয়ে উঠেছেন রচনা (Rachna Banerjee)। বর্তমানে হুগলির তৃণমূল সাংসদ তিনি। বেড়েছে দায়িত্ব। একই সঙ্গে বেড়েছে সমালোচনা, ট্রোলের পরিমাণও। নিজের বেফাঁস মন্তব্যের কারণে নিজেই ট্রোলের মুখে পড়েন রচনা (Rachna Banerjee)।

পুজোয় কী প্ল্যান রচনার (Rachna Banerjee)

এবারের লোকসভা নির্বাচনে জিতে প্রথম বার সাংসদ হয়েছেন রচনা (Rachna Banerjee)। কিছুদিন আগে নিজের এলাকায় বন্যা কবলিত স্থান পরিদর্শনেও গিয়েছিলেন তিনি। সামনেই দুর্গাপুজো। আর দু সপ্তাহও বাকি নেই। এবারের পুজো রচনার (Rachna Banerjee) কাছে বেশ অন্য রকম। কী পরিকল্পনা রয়েছে দুর্গাপুজোর কদিন? কীভাবে কাটাবেন দিনগুলো?

   

আরো পড়ুন : চার বছর পর বদলে যাচ্ছে নায়িকা, টপার সিরিয়ালে অবিশ্বাস্য টুইস্ট! কার কপাল পুড়ল?

জনপ্রতিনিধি হয়ে কী অভিজ্ঞতা

সংবাদ মাধ্যমকে রচনা (Rachna Banerjee) বলেন, এই কয়েক মাস তিনি প্রচুর কাজ করেছেন। তাই পুজোর সময়টা তিনি বিশ্রামে থাকবেন। খুব যে প্যান্ডেল হপিং এর শখ রয়েছে তাঁর এমনটা নয়। রচনা (Rachna Banerjee) বলেন, আগে যাও বা সময় পেলে প্যান্ডেলে গিয়ে বসতেন, এবারে আর তেমন কিছু করবেন না তিনি। ঘুমাবেন ভালো করে। সিনেমা, সিরিজ যেগুলো বাকি রয়েছে সেগুলো দেখবেন। তাঁর আবাসনে পুজো হয়। সেখানে ভোগ খাবেন।

আরো পড়ুন : মেয়ে হিসেবে কখনো মানতেই পারেননি, ঐশ্বর্যকে ছেলের বউ বলে দূরে সরিয়ে রেখেছেন জয়া!

হুগলি নিয়েও রয়েছে প্ল্যান

তবে নিজের জেলাকে ভোলেননি রচনা (Rachna Banerjee)। তিনি জানান, সাংসদ হওয়ার পর যে তাঁর জীবনে খুব বেশি বদল এসেছে এমনটা নয়। মানুষের কথা ভাবতে হচ্ছে তাঁকে এখন। রচনা (Rachna Banerjee) জানান, ষষ্ঠীতে তিনি হুগলি যাবেন। আর দশমীতেও যাবেন বিজয়া করতে। তবে বাকি দিনগুলি কলকাতাতেই থাকবেন বলে জানিয়েছেন রচনা।

Rachna Banerjee

মা দুর্গার কাছে কী প্রার্থনা করেছেন, জানতে চাওয়া হলে রচনা বলেন, তিনি চান চারিদিকের এই খারাপ পরিস্থিতি যেন দূর হয়ে যায়। মানুষের সুবুদ্ধি ফিরুক। ভালো কথা বললে যেন গালাগালি কম দেয়। পরস্পরের জন্য ভালো চিন্তা করে যেন সবাই। এটাই প্রার্থনা রচনার।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর