এক ধাক্কায় গল্প এগোলো সাত বছর, নায়ক নায়িকার মাঝে ফুটফুটে সন্তান, সিরিয়ালের TRP-র কী হাল?

বাংলাহান্ট ডেস্ক : দর্শকদের বদলাতে থাকা পছন্দ অপছন্দকে কেন্দ্র করে সিরিয়ালের (Serial) ধরণও বদলায়। বিভিন্ন চ্যানেলের সিরিয়ালের সংখ্যা বেড়ে যাওয়ায় তাদের মধ্যে টক্করও বাড়ে। সে কারণে টিআরপি বাড়াতে মাঝে মধ্যেই টুইস্টের সাহায্য নিয়ে থাকে নির্মাতারা। আবার অনেক সময় একঘেয়েমি কাটাতে গল্প এক ধাক্কায় বেশ কয়েক বছর এগিয়েও যায়। সম্প্রতি এমনি কাণ্ড দেখা গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল (Serial) ‘চিনি’তে।

শুরুতেই বদল সিরিয়ালে (Serial)

বেশ কয়েক মাস আগে শুরু হয়েছিল চিনি। মুখ্য চরিত্রে প্রথমে দেখা গিয়েছিল ইন্দ্রাণী ভট্টাচার্যকে। কিন্তু কিছুদিন যেতে না যেতেই বদলে যায় নায়িকার মুখ। ইন্দ্রাণীর জায়গা নেন ‘রানু পেল লটারি’ খ্যাত বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। গল্পের শুরুটা হয়েছিল নায়িকার পুনর্জন্মের স্মৃতি ফেরা দিয়ে। কিন্তু সময় গড়াতেই আর পাঁচটা সিরিয়ালের (Serial) মতো নায়ক নায়িকার সম্পর্কের উত্থান পতনের কাহিনিতেই এসে ঠেকে চিনি।

   

আরো পড়ুন : ‘গালাগালিটা যেন একটু…’, দুর্গা মায়ের একটাই প্রার্থনা রচনার

গল্প এগিয়েছে অনেকটা

টিআরপি তালিকায় প্রথম থেকেই নীচের দিকে রয়েছে চিনি। তাই গল্পে বড়সড় মোড় আনতে এক ধাক্কায় ৭ বছর এগিয়ে দেওয়া হয়েছে ঘটনাবলী। সিরিয়ালের (Serial) নতুন প্রোমোতে দেখা গিয়েছে, আলাদা হয়ে গিয়েছে চিনি এবং দ্রোণ। এদিকে জানা যায়, চিনি অন্তঃসত্ত্বা ছিল। এক ফুটফুটে মেয়ে ভগবতীর জন্ম দিয়েছে সে। কিন্তু বাবার পরিচয় সে তার মেয়েকে দেয়নি।

আরো পড়ুন : রাস্তায় ভিক্ষা করতে বলা হয়েছিল, ১৭২৮ কোটির সম্পত্তি নিয়ে আজ তিনি দেশের ধনী তম গায়ক! বলুন তো কে?

প্রকাশ্যে নতুন প্রোমো

এরপর প্রোমো তে দেখা যায়, একদিন রাস্তার মাঝখানে নাচ করছে ভগবতী। দ্রোণের গাড়ি আটকে যাওয়ায় বেরিয়ে এসে সে ধমক দেয় ভগবতীকে। সহবত শেখার কথাও বলে। ভগবতী উত্তর দেয়, সে তার বাবাকে কখনো দেখেনি। তাই কোনো ভালো গুণ, সহবত শিখতে পারেনি।

Serial

শেষমেষ কি নিজের মেয়েকে চিনতে পারবে দ্রোণ? ভগবতীর হাত ধরেই কি আবার মিল হবে চিনি দ্রোণের? উত্তর দেবে সময়। সেই সঙ্গে সিরিয়ালে গল্প এতটা এগিয়ে যাওয়াতেও কতটা লাভ হবে সেটাও দেখার অপেক্ষা টিআরপি তালিকায়।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর