দুই ছোট্ট পুতুল! দাদা ইউভানের কোলে উঠছে একরত্তি ইয়ালিনী, ছবি দেখেই গলে জল দর্শক

বাংলা হান্ট ডেস্ক : বাংলা ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় ভাই বোন জুটি হলেন ইউভান এবং ইয়ালিনি (Yuvaan-Yalini )। টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি এবং পরিচালক রাজ চক্রবর্তীর দুই ফুটফুটে সন্তান ইউভান-ইয়ালিনি (Yuvaan-Yalini )এখন রীতিমতো সোশ্যাল মিডিয়া সেশনসেশন। জনপ্রিয়তার দিক দিয়েও তাঁরা ক্রমাগত টেক্কা দিয়ে চলেছে নিজের বাবা-মা কেও।

ইউভান-ইয়ালিনীর (Yuvaan-Yalini ) মিষ্টি মুহূর্ত

ইউভান তো  একেবারে ছোট্ট থেকেই নেটিজেনদের নয়নের মণি। অন্যদিকে ইয়ালিনীর বয়স এখন  মাত্র দশ মাস। এই টুকু বয়সেই ইয়ালিনী যেন ছোট্ট একটা পুতুল। সোশ্যাল মিডিয়ায় তাঁর মিষ্টি হাসিতেই গলে জল অনুরাগীরা। সদ্য গিয়েছে ইউভানের জন্মদিন।  ছেলের জন্মদিনেই মেয়ে ইয়ালিনীর মুখ দেখিয়েছিলেন শুভশ্রী।

   

দাদার জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন খুদে ইয়ালিনীও। এরইমধ্যে সকাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছোট্ট বনু ইয়ালিনীর সাথে দাদা ইউভানের অত্যন্ত আদুরে এক  মিষ্টি ছবি। এই ছবিতে দেখা যাচ্ছে দাদা  ইউভানের কোলে উঠেছে ইয়ালিনী। ছোট্ট ছোট্ট হাতে বোনকে জড়িয়ে ধরে রেখেছে ইউভান।

আরও পড়ুন :মাঝপথেই সিরিয়াল ছাড়ছেন ‘নিম ফুলের মধু’র এই জনপ্রিয় অভিনেতা, মাথায় হাত দর্শকদের

শুভশ্রী গাঙ্গুলির ফ্যান পেজ এবং টলিউড অনলাইনের ইনস্টাগ্রাম পেজ থেকে এই মিষ্টি ছবি শেয়ার করে নিয়ে ক্যাপশনে লেখা হয়েছে, ‘বড় আদরের ছোট বোন।’ হ্যাশট্যাগ ইউভান-ইয়ালিনী। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে এই ছবি। সেইসাথে কমেন্ট সেকশনে উপচে পড়েছে মন্তব্যের বন্যা।

ছবিতে দেখা যাচ্ছে ইয়ালিনীর পরনে রয়েছে ডেনিম প্যান্ট আর কালো স্ট্রাইপ দেওয়া শার্ট। ছবি দেখে বোঝাই যাচ্ছে এই ছবি ইউভানের জন্মদিনের পার্টিতে তোলা। অন্যদিকে সম্প্রতি ছেলে ইউভান এবং মেয়ে ইয়ালিনীকে সঙ্গে নিয়েই এদিন সোশ্যাল মিডিয়ায় ফ্যামিলি ফটো শেয়ার করেছেন শুভশ্রী।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর