সতীন কাঁটা নিয়ে সংসার, ফের মা হচ্ছেন আরমানের দ্বিতীয় স্ত্রী কৃতিকা, কী বললেন ‘দুয়োরানি’ পায়েল?

বাংলাহান্ট ডেস্ক : পরিবার আরো বাড়তে চলেছে আরমান মালিকের (Armaan Malik)। এবার পঞ্চম সন্তানের বাবা হতে চলেছেন তিনি। একই ছাদের তলায় দুই স্ত্রীকে নিয়ে থাকেন ইউটিউবার আরমান মালিক (Armaan Malik)। প্রথম স্ত্রী পায়েলকে ডিভোর্স না দিয়েই দ্বিতীয় স্ত্রী কৃতিকাকে বিয়ে করে নিয়ে আসেন তিনি। বর্তমানে চার সন্তান নিয়ে ভরা সংসার আরমানের (Armaan Malik)। সেখানে এবার জুড়তে চলেছে আরো এক নতুন সদস্য।

ফের বাবা হচ্ছেন আরমান (Armaan Malik)

ফের অন্তঃসত্ত্বা আরমানের দ্বিতীয় স্ত্রী কৃতিকা। সদ্য এই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। ইউটিউব চ্যানেলের ভ্লগে প্রথমে দর্শকদেরই এই খবর জানান কৃতিকা। তারপর খবরটা ফাঁস করেন আরমানের (Armaan Malik) কাছে। শুনে খুবই খুশি হন ইউটিউবার। তবে কৃতিকার আবারো অন্তঃসত্ত্বা হওয়ার খবরে অবাকও হন পরিবারের সকলে। আর পায়েল?

   

আরো পড়ুন : ‘ধুম ৪’ এর ট্রাম্প কার্ড, হ্যান্ডসাম ভিলেন হয়ে পর্দা কাঁপাবেন রণবীর, জন্মদিনে বড় ধামাকা

সন্তানের জন্ম দিচ্ছেন কৃতিকা

আরমানের (Armaan Malik) প্রথম স্ত্রী প্রথমে খবরটা বিশ্বাসই করেননি। তবে আরমান (Armaan Malik) নিজে খবরটা নিশ্চিত করলে আনন্দে নেচে ওঠেন তিনি। সঙ্গে আবার কপট রাগও করতে দেখা যায় পায়েলকে। সম্পর্কে সতীন কৃতিকা কেন তাঁকে আগে খবরটা জানাননি তাই। কাণ্ড দেখে হতভম্ব নেটিজেনরা। শুরু হয়েছে ট্রোলিংও।

আরো পড়ুন : এক ধাক্কায় গল্প এগোলো সাত বছর, নায়ক নায়িকার মাঝে ফুটফুটে সন্তান, সিরিয়ালের TRP-র কী হাল?

আজব পরিবার আরমানের

আরমানের (Armaan Malik) দুই স্ত্রীকে নিয়ে সংসার বরাবরই নেট পাড়ায় বিতর্ক তৈরি করে। একই সঙ্গে দুই স্ত্রী এবং তাঁদের সন্তানদের নিয়ে থাকেন এই ইউটিউবার। প্রথম স্ত্রী পায়েলের সঙ্গে তিন সন্তান রয়েছে আরমানের (Armaan Malik)। কৃতিকার রয়েছে এক সন্তান। এবার আবারো গর্ভবতী হয়েছেন কৃতিকা।

Armaan Malik

সম্প্রতি বিগ বসে দুই স্ত্রীকে নিয়ে এসেছিলেন আরমান। সেখানেই জানা গিয়েছিল, পায়েলের বন্ধু ছিলেন কৃতিকা। একসঙ্গে থাকতে এসে বন্ধুর সংসারটাই দখল করে নেন তিনি। বিগ বসে তুমুল সমালোচনার মুখেও পড়েছিলেন আরমান এবং কৃতিকা। তবে নিন্দায় কান দেওয়ার মানুষ নন তাঁরা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর