TRP উঠবে হুড়মুড়িয়ে! এবার হকি খেলোয়াড়ের চরিত্রে ‘খেল’ দেখাবেন দীপান্বিতা

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের জগতে বেশ পরিচিত মুখ হলেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। স্টার জলসার ‘সাঁঝেরবাতি’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করে নজরে এসেছিলেন তিনি। প্রথম সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করার পরেই তাঁর  কাছে সুযোগ এসে যায়  প্রধান নায়িকা হওয়ার। এরপর স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে প্রধান নায়িকা খুকুমণির চরিত্রে অভিনয় করতে দেখা যায় দীপান্বিতাকে (Dipanwita Rakshit)।

হকি খেলোয়াড়ের চরিত্রে ফিরছেন দীপান্বিতা (Dipanwita Rakshit)

এই সিরিয়ালে তাঁর অভিনয় থেকে শুরু করে প্রতিটি সংলাপ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। লাগাতার টিআরপির অভাবে খুব অল্প সময়ের মধ্যেই বন্ধ করে দেওয়া হয়েছিল এই মেগা সিরিয়ালের সম্প্রচার। তবে খুকুমণি শেষ হওয়ার পরেও দীপান্বিতা (Dipanwita Rakshit) স্টার জলসা পর্দাতেই আবার কামব্যাক করেছিলেন একেবারে নতুন রূপে।

   

এই চ্যানেলের একটি নাচের রিয়েলিটি শোতে-ও মেন্টর  হয়ে হিসাবেও অল্প কিছুদিনের জন্য দেখা গিয়েছিল তাঁকে। এরপর অবশ্য স্টার জলসার আরও  এক জনপ্রিয় মেগায়  প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু টিআরপির অভাবে মাঝপথেই সম্প্রচার শেষ হয়ে যায় এই ধারাবাহিকের।

আরও পড়ুন : TRP তলানিতে! মাত্র ৩ মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্রিয় মেগা সিরিয়াল

এর পরেই অবশ্য সান বাংলার ‘মঙ্গলময়ী মা শীতলা’ ধারাবাহিকে অল্প সময়ের জন্য অভিনয় করেছিলেন দীপান্বিতা। তবে এবার শোনা যাচ্ছে একেবারে ভিন্ন স্বাদের চরিত্র নিয়ে ছোটপর্দায় কামব্যাক করছেন দীপান্বিতা। তবে এবার তিনি ফিরছেন জি বাংলার টেন্ট  সিনেমার হাত ধরে। সূত্রের খবর এবার একজন হকি খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করবেন দীপান্বিতা।

Dipanwita 1 1

বোঝাই যাচ্ছে এবার আরও এক নারীকেন্দ্রিক ধারাবাহিক শুরু হতে চলেছে টেলিভিশনের পর্দায়। তবে এই আসন্ন মেগার বিষয়ে চ্যানেলের তরফে অফিসিয়ালি কোনো ঘোষণা করা হয়নি। এখনও পর্যন্ত সামনে আসেনি দীপান্বিতার নতুন নায়কের নামও।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর