আজকের রাশিফল ২৯ সেপ্টেম্বর, আর্থিক দিক থেকে লাভবান হবে এই চার রাশি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবনে সন্দেহপ্রবণ মানসিকতাকে দূরে সরিয়ে রাখুন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। আজ কোথাও সফরের সময়ে আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে সাক্ষাৎ ঘটবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সাধু-সন্ত, গুরু এবং শিক্ষকদের হলুদ অথবা গেরুয়া রঙের বস্ত্র অর্পণ করুন।

   

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে শোয়ার ঘরে ক্রিস্টালের বল রাখুন।

মিথুন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। তাড়াহুড়ো করে আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভিতে বা মোবাইলে একটি সিনেমা দেখতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোথায় কোনও সমস্যার সম্মুখীন হলে আপনি আজ পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য পাবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খাবারে বেশি পরিমাণে লাল লঙ্কার ব্যবহার করুন।

কর্কট রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই রাশির কিছু ব্যবসায়ী অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আজ কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। যার ফলেতাঁরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আপনি আজ চমকের সম্মুখীন হবেন। সন্ধ্যে নাগাদ সমস্ত কাজ শেষ করে আপনি আজ একটি পার্কে অথবা নির্জন জায়গায় একাকী সময় অতিবাহিত করতে চাইবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার আগে মিছরি এবং জল খেয়ে যান।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একজন বিধবা প্রতি সহানুভূতিশীল হন এবং তাঁকে সাহায্য করুন।

কন্যা রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার নেওয়া একটি ভুল সিদ্ধান্ত আজ আপনাকে বিপরীতভাবে প্রভাবিত করতে পারে। তাই, এদিক থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। অতীতের একটি বিনিয়োগের মাধ্যমে আপনার আজ লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের কাছ থেকে আজ আপনি কিছু ভালো উপদেশ পেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কালো রঙের কাজল মাটির তলায় পুঁতে দিন।

তুলা রাশি: শিশুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন এবং নিজের রাগকে নিয়ন্ত্রণে রাখুন। বন্ধুদের সাথে একটি পার্টিতে উপস্থিত হয়ে আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তা সত্বেও, আপনার আর্থিক দিকটি শক্তিশালী থাকবে। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আপনি আজ অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। প্রেমের জীবনে আপনাকে সতর্ক থাকতে হবে। কোনও ধর্মীয় কাজকর্মের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনও সফর আপনাকে লাভবান করে তুলবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে স্রোতযুক্ত জলে হলুদ নিক্ষেপ করুন।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কোনও বিনোদনমূলক কাজকর্মের সাথে আপনি আজ যুক্ত থাকতে পারেন। বাড়িতে আজ উৎসবের আমেজ বজায় থাকবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনে থাকা সমস্যাগুলি দূর করতে আপনি একজন মনোবিদের সাথে দেখা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে এটি রঙিন কাপড়ের টুকরোর মধ্যে সাদা এবং কালোদিনের বীজ বেঁধে সেটি সবসময় নিজের কাছে রাখুন।

ধনু রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের একজন সদস্যের আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, আপনি মাথা ঠান্ডা রাখুন। এই রাশির কিছু জন কোথাও ভ্রমণে গিয়ে অত্যন্ত ক্লান্ত হয়ে পড়বেন। কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে পরিবারের সদস্যদের সাথে কথা বলুন।
প্রতিকার: জীবনের শক্তি লাভের জন্য আধ্যাত্মিকভাবে জীবনযাপন করুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: নিজের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আত্মীয়দের সাথে আজ আপনার কোথাও ছোট সফরের সম্ভাবনা রয়েছে। আপনি আজ কোথাও কেনাকাটা করতে গিয়ে অত্যন্ত ব্যস্ত হয়ে পড়বেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একজন বন্ধুর উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পাখিকে সাত রকমের শস্য খেতে দিন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনি আজ কাঙ্ক্ষিত অর্থ উপার্জন করতে পারবেন না। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও সন্তানদের সাথে কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোথাও কেনাকাটা করতে যেতে পারেন।
প্রতিকার: মানসিক সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মা এবং অন্যান্য বয়স্কা মহিলাদের কাছ থেকে আশীর্বাদ গ্রহণ করুন।

মীন রাশি: প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। যার ফলে আপনি অবসর সময় পাবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন এবং আমিষ খাবার থেকে বিরত।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর