জাস্ট একটা তেজপাতা! পুড়িয়ে দেখুন, রাতারাতি হবে খেলা, মনপ্রাণ হবে চনমনে, অশুভ শক্তি হবে বাই বাই!

বাংলা হান্ট ডেস্ক : তেজপাতাতেই (Bay Leafs) হবে মুশকিল আসান। আমরা জীবনে চলার পথে নানা রকমের বাঁধা-বিপত্তি অতিক্রম করে থাকি। কিন্তু মাঝেমধ্যে এমন সব বাঁধা তৈরি হয় যে সেগুলো কাটিয়ে ওঠা সম্ভব নয়। দেখা যায়, কিছু খারাপশক্তির প্রভাবে সংসারে দুরবস্থা ঘনিয়ে আসে। আর্থিক উন্নতি, সংসারে সুখ সবেতেই তৈরি হয় বাঁধা। তবে এই সমস্ত সমস্যারও সমাধান রয়েছে। তার জন্য প্রয়োজন শুধু তেজপাতার (Bay Leafs)। তেজপাতার (Bay Leafs) গুনে কাবু হবে সমস্ত অশুভ শক্তি।

তেজপাতা (Bay Leafs) কত শক্তিশালী?

প্রতিটি রান্নাঘরে গৃহিণীরা সযত্নে তুলে রাখেন এই জিনিসটি। কিন্তু তেজপাতা শুধু রান্নায় লাগে কে বলেছে? এই তেজপাতা হচ্ছে ভাগ্য ফেরানোর চাবিকাঠি। তেজপাতা দিয়ে সহজেই মুক্তি পাওয়া যায় এমনটাই বলছে বাস্তুশাস্ত্র। তবে তেজপাতা দিয়ে টোটকা করতে হলে প্রতিদিন রাতের বেলা ঘুমাতে যাওয়ার আগে করতে হবে। তাহলেই হবে কাজ!

   
  • এখন প্রশ্ন হচ্ছে তেজপাতার টোটকায় কি উপকার পাওয়া যায়?

১) মানসিক শান্তি:

তেজপাতা পোড়ালে মানসিক অবসাদ থেকে নিস্তার পাওয়া যায়। যদিও এটা সাধারণ টোটকা নয়। এর পিছনে রয়েছে বৈজ্ঞানিক ব্যাখ্যা। বিশেষজ্ঞদের মতে তেজপাতায় রয়েছে লিনানুল নামক একটি যৌগ। যে যৌগ আপনার মানসিক অবসাদ ও দুশ্চিন্তা কমাতে সাহায্য করে। এছাড়াও তেজপাতা পোড়ার গন্ধ মানব শরীরের মনকে শান্ত করে।

আরও পড়ুন : কই মাছ তো খাচ্ছেন! কিন্তু কই মাছের ইংরেজি কি বলতে পারবেন? জিনিয়াসরাও জানেন না এর উত্তর

২) অশুভ শক্তি:

যদি আপনি মনে করেন, আপনার সংসারে অশুভ শক্তির প্রভাব পড়েছে, সেক্ষেত্রে এই কাজটি করুন। প্রতিদিন রাতে ঘুমাতে যাওয়ার আগে একটি করে তেজপাতা পোড়ান। বাস্তুশাস্ত্র অনুসারে তেজপাতা পোড়ালে নেগেটিভ শক্তি কেটে যায়। তবে তেজপাতা পোড়ানোর পর ওই পোড়া গন্ধ নিজের নাকে নিন। তাহলেই কাজ হবে।

৩) কুনজর:

আমাদের শাস্ত্রে কুনজরের বিশেষ উল্লেখ রয়েছে। তবে এই নজর সবচেয়ে বেশি লাগে ছোট বাচ্চাদের কিংবা আপনি যখন কোন উন্নতি করেন। এই সমস্ত কুনজর দূর করতে তেজপাতার মধ্যে লবঙ্গ ঢুকিয়ে পোড়াতে পারেন। পোড়ানোর পর সেই ছাই নিয়ে গিয়ে বাইরে ফেলে দেবেন।

Bay Leaf

৪) দুঃস্বপ্ন:

আপনি যদি খারাপ স্বপ্ন দেখেন। স্বপ্ন দেখে ভয় পান, তাহলে তেজপাতার এই টোটকাটি আপনার জন্য উপযুক্ত। বাস্তুশাস্ত্র অনুসারে, প্রতিদিন ঘুমোতে যাওয়ার আগে একটি করে তেজপাতা পোড়াতে হবে। তেজপাতার ধোয়ায় আপনার জীবন থেকে দুঃস্বপ্ন কেটে যাবে।

৫) আর্থিক লাভ:

আর্থিক উন্নতিতে বাঁধা সৃষ্টি হলে মানুন এই টোটকা। রাতে ঘুমাতে যাওয়ার আগে রান্নাঘরে একটি তেজপাতা পুড়িয়ে দিন। টানা কয়েকদিন এই কাজ করতে থাকুন দেখবেন ধীরে ধীরে আর্থিক উন্নতি ঘটবে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর