হাঁটুর বয়সী করিনাকে বিয়ে, ছোট থেকে পাননি বাবার স্নেহ, ইব্রাহিমের সঙ্গে দূরত্বের জন্য আক্ষেপ সইফের

বাংলাহান্ট ডেস্ক : বলিউডে পা রাখতে চলেছেন ইব্রাহিম আলি খান। সইফ আলি খান (Saif Ali Khan) এবং অমৃতা সিং এর বড় ছেলে ইব্রাহিম ইতিমধ্যেই নেটমহলে বেশ জনপ্রিয়। তাঁর সৌন্দর্য বহু যুবতীর মনেই দোলা দিয়েছে। অনেকেই তাঁর মধ্যে যুবক বয়সের সইফকে (Saif Ali Khan) খুঁজে পান। হুবহু বাবার মতোই নাকি দেখতে হয়েছে ইব্রাহিমকে। এমনকি ঠাকুমা শর্মিলা ঠাকুরের মতেও, সইফের চার সন্তানের মধ্যে ইব্রাহিমকে দেখেই মনে হয় পতৌদির নবাবদের মতো। কিন্তু বাবার সঙ্গে ইব্রাহিমের সম্পর্ক কেমন?

সইফের (Saif Ali Khan) সঙ্গে কেমন সম্পর্ক ইব্রাহিমের

সইফ (Saif Ali Khan) নিজেই জানিয়েছেন, ইব্রাহিমের সঙ্গে তাঁর দূরত্ব রয়ে গিয়েছে। নিজের জীবনের কোনো সিদ্ধান্ত নেওয়ার জন্যই বাবার কাছে আসেন না তিনি। বরং মেয়ে সারা আলি খান প্রায়ই তাঁর কাছে এসে পেশাগত বিষয়ে পরামর্শ চান বলে জানান সইফ (Saif Ali Khan)। একসঙ্গে বসে তাঁরা অনেক বিষয়ে আলোচনা করেন। কিন্তু ইব্রাহিম নিজের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করেন। ছেলের বিষয়ে কোনো কথা বলার সুযোগ নাকি পান না অভিনেতা।

   

আরো পড়ুন : সবসময় মেয়েকে ট্যাঁকে গুঁজে ঘোরেন কেন? প্রশ্ন শুনেই ঝাঁঝিয়ে উঠলেন ঐশ্বর্য!

ছেলেকে নিয়ে মুখ খোলেন অভিনেতা

সম্প্রতি কপিল শর্মার শো তে এসেছিলেন সইফ (Saif Ali Khan)। সেখানেই তিনি জানান, সারা প্রায়ই তাঁর কাছে পরামর্শ নিতে আসলেও ইব্রাহিম কখনো আসেন না। কাজের বিষয়ে আলোচনা করতে আসেন সারা। অনেক সময় মেয়ের সঙ্গে কোনো দৃশ্যের সংলাপও পড়েন তিনি। কিন্তু ইব্রাহিম এখনো পর্যন্ত বাবার কাছে পরামর্শ চাইতে আসেননি। সইফের (Saif Ali Khan) আশা, একদিন ইব্রাহিমের সঙ্গেও কাজের বিষয়ে আলোচনা করবেন তিনি।

আরো পড়ুন : ৬৭ বছর বয়সে পাশ করেন গ্রাজুয়েশন, রণবীর-করিনা নন, ইনিই কাপুর খানদানে সবথেকে বেশি শিক্ষিত

বাবার সঙ্গে দূরত্ব রয়েছে ইব্রাহিমের

অনেক ছোট বয়সেই বাবা মায়ের বিচ্ছেদ দেখেছেন ইব্রাহিম। তাঁর বয়স যখন মাত্র ৩ বছর তখনই আলাদা হয়ে যান সইফ এবং অমৃতা। তার কয়েক বছর পর নিজের থেকে বয়সে ঢের ছোট করিনা কাপুর খানকে বিয়ে করেন সইফ (Saif Ali Khan)। বাবার সঙ্গে যোগাযোগ ছিন্ন না হলেও ছোট থেকে সেই অর্থে বাবার স্নেহ পাননি ইব্রাহিম। তবে সইফ করিনার বিয়েতে গিয়েছিলেন সারা ইব্রাহিম। সৎ মা করিনার সঙ্গেও এখন বেশ ভালো সম্পর্ক তাঁদের।

Saif Ali Khan

প্রসঙ্গত, করণ জোহরের থেকে হাতে কলমে ছবি পরিচালনা শিখেছেন ইব্রাহিম। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে সহ পরিচালক ছিলেন তিনি। এবার অভিনেতা হিসেবে ডেবিউ করতে চলেছেন ইব্রাহিম।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর