নিজের দাদার ষড়যন্ত্রে জেলে নায়ক! নায়িকা কি পারবে তাঁকে নির্দোষ প্রমাণ করতে?

বাংলা হান্ট ডেস্ক : দুজন-দুজনকে পাগলের মতো ভালোবাসলেও এখনও পর্যন্ত কেউ কাউকে মনের কথা মনের কথা জানিয়ে উঠতে পারিনি। এরই মধ্যে আচমকাই শত্রুপক্ষের চক্রান্তের জেরে নায়ক চলে গেল জেলে। এই পর্যন্ত পড়ে অনেকেই ভাবছেন হয়তো কোন সিনেমার গল্প। আসলে সিনেমা নয়,কথা হচ্ছে বাংলা সিরিয়ালের (Bengali Serial)। এটাই  এখন স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল উড়ানের গল্প।

ষড়যন্ত্রের শিকার বাংলা সিরিয়ালের (Bengali Serial) নায়ক

জনপ্রিয় এই বাংলা ধারাবাহিকে (Bengali Serial) নায়ক মহারাজ বিরাট বড় চক্রান্তের শিকার। নিজের স্ত্রী পূজা ওরফে পূজারিণীকে বাঁচাতেই স্বেচ্ছায় হাতে হাতকড়া পরেছে মহারাজ। সিরিয়ালে (Bengali Serial) মহারাজের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন। আর তাঁর বিপরীতে নায়িকা পূজারিণীর ভূমিকায়  রয়েছেন নবাগত অভিনেত্রী রত্নপ্রিয়া।

   

প্রথম সিরিয়ালেই প্রতীক সেনের মতো সুপারস্টারের সাথে জুটি বেঁধে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন এই নবাগত অভিনেত্রী। টেলিভিশনের পর্দায় মহারাজ আর পূজারিণী জুটির রসায়ন ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে মহারাজ-পূজারিণী মনে মনে একে অপরকে ভালবাসলেও এখনও পর্যন্ত মনের কথা মুখে আসেনি তাঁদের। 

তবে দর্শকরা মহারাজ-পূজারিণীর জুটিটাকে যে দু হাত বলে ভালোবাসা দিয়েছেন তার নিয়মিত ছাপ পড়ছে টিআরপি তালিকাতেও। মনোমালিন্য মিটিয়ে ইতিমধ্যেই একে অপরের কাছাকাছি এসেছে তাঁরা। তাই নির্মাতারাও  দর্শক টানতে জোর দিচ্ছেন এই জুটির রসায়নের ওপর। কিন্তু এরইমধ্যে তাঁদের  সুখের সংসারে এসে গিয়েছে ঘোর বিপত্তি। 

আরও পড়ুন : হিন্দি সিরিয়ালের নায়িকার আত্মীয়! একাই নেটপাড়া কাঁপাচ্ছেন হৃতিকের এই বোন

সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে একটি নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে মিথ্যে অপবাদের কারণে জেলের পিছনে মহারাজ। আর এই চক্রান্তের পেছনে হাত রয়েছে মহারাজের দাদা সোমনাথ আর বৌদি প্রিয়াঙ্কার। কিন্তু এই বিপদের দিনেও মহারাজের ঢাল হয়ে দাঁড়ায় স্ত্রী পূজারিণী। 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আগামী দিনে পূজারিণী কি পারবে মহারাজকে নির্দোষ প্রমাণ করতে? খুব তাড়াতাড়ি সেই উত্তর মিলবে এই ধারাবাহিকের মহাপর্বে। এখন দেখার এই মহাপর্ব দেখিয়ে আগামী দিনে ‘উড়ান’ টিআরপি তালিকায় আদৌ ছক্কা হাঁকাতে পারে কিনা?

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর