বলিউডে আসতেই বিচ্ছেদ! ‘খুব ভেঙে পড়ছিলাম’, জানালেন হিন্দি সিরিয়ালের ‘ইমলি’ অদৃজা

বাংলা হান্ট ডেস্ক : আদৃজা রায় (Adrija Roy), বাংলা বিনোদন অত্যন্ত পরিচিত মুখ। যদিও এখন বেশ অনেকদিন হলো বাংলা ইন্ডাস্ট্রির গণ্ডি ছাড়িয়ে আদৃজা পৌঁছে গিয়েছেন মায়ের নগরী মুম্বাইতে। তবে বলিউডে (Bollywood) অভিষেক হওয়ার পরেই দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভেঙে গিয়েছিল অভিনেত্রীর (Adrija Roy)। আর এই ঘটনায় মন থেকে অত্যন্ত ভেঙ্গে পড়েছিলেন নায়িকা (Adrija Roy)। পুরনো সেই সম্পর্ক নিয়ে এতদিন কোনো কথা না বললেও সম্প্রতি নিজের প্রাক্তন প্রেমিক থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা এক সাক্ষাৎকারে অনেক কথাই জানিয়েছেন অভিনেত্রী।

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন আদৃজা রায় (Adrija Roy)

স্টার জলসার পর্দায় সম্প্রচারিত বেদিনি মলুয়ার কথা সিরিয়ালের হাত ধরেই প্রথম অভিনয়ে হাতেখড়ি হয়েছিল আদৃজার। তারপর এসেছে একের পর এক সুযোগ।  অভিনেত্রীর ঝুলিতে রয়েছে একের পর এক জনপ্রিয় সব বাংলা সিরিয়াল। অদ্রিজা অভিনীত শেষ বাংলা সিরিয়াল ছিল ‘মৌ-এর বাড়ি’।  তারপরেই তাঁর কাছে সুযোগ আসে জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘দূর্গা অউর চারু’তে।

   

এরপর ‘ইমলি’ সিরিয়ালের হাত ধরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী । বর্তমানে তিনি অভিনয় করছেন ‘কুণ্ডলী ভাগ্য’ সিরিয়ালে। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিকের সাথে বিচ্ছেদ নিয়ে মুখ খুলে ছিলেন নায়িকা। অদ্রিজা জানান একটা বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই প্রাক্তন প্রেমিকের সাথে প্রথম আলাপ হয়েছিল তাঁর।

সেখান থেকেই বন্ধুত্ব থেকে প্রেম হয় তাঁদের।  অভিনেত্রী জানিয়েছেন তিনি ঠিক কবে প্রেমে পড়েছিলেন তা নিজেও বুঝতে পারেননি। কিন্তু ৩-৪ বছর ধরে সম্পর্কে থাকার পর একটা সময় তাঁর প্রাক্তন তাঁকে জানিয়ে দেন তিনি নাকি অভিনেত্রীকে নিয়ে আর সুখী নন। কিন্তু আদৃজার কাছে তাঁর প্রেমিক ছিলেন গোটা দুনিয়া। তাই এত দিনের সম্পর্ক মাঝপথে হঠাৎ করে ভেঙে যাওয়ায় মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন : অপেক্ষার অবসান! দীর্ঘ ৪ বছর পর বাংলা সিরিয়ালে ফিরছেন ‘বকুল কথা’র নায়িকা উষসী

আদৃজার কথায়, ‘ও ভীষণ ইন্ট্রোভার্ট ছিল। আমার সেটা নিয়ে কোনও সমস্যা ছিল না। কিন্তু ইন্ট্রোভার্ট মানে সে আমার সব কথা আমার থেকে লুকাবে। বিশেষ করে আমি যে বিষয়গুলোতে জড়িত। আমার সম্পর্কটা খুবই গোপন ছিল। কিন্তু এখন আর কিছু যায় আসে না।’ সেই সাথে অভিনেত্রী জানিয়েছেন সম্পর্কে থাকাকালীন তাঁদের একাধিক বার ব্রেকআপ আর প্যাচআপ হয়েছে। 

Adrija 3

তবে বিগত সাত মাস ধরে সিঙ্গেল রয়েছেন অভিনেত্রী। আদৃজা জানিয়েছেন, ‘আমার যখন ২৩-২৪ বছর, তখন ভেবেছিলাম যে সব খুব ম্যাচিওর ভাবে সামলাবো। তখনই ও জানায় যে আমার সঙ্গে খুশি নয়। ব্রেকআপের পর আমি খুব ভেঙে পড়েছিলাম মানসিক ভাবে। ও আমার কাছে আমার গোটা পৃথিবী ছিল।’ তবে অদৃজা নিজের মুখে প্রাক্তনের নাম না জানালেও তাঁরঅনুরাগীরা কিছুটা হলেও আন্দাজ করতে পেরেছেন তিনি কে? আসলে একসময় অভিনেতা ক্রুশল আহুজার সাথে সম্পর্কে ছিল আদৃজার। তাই মনে করা হচ্ছে অভিনেত্রী এখানে তাঁর  প্রাক্তন বলতে ক্রুশলের কথাই বলেছেন। 

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর