আর নয়! এবার মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়তে চলেছেন বুমরাহ? সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে শুরু জল্পনা

বাংলা হান্ট ডেস্ক: IPL-এ জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। বুমরাহকে প্ল্যাটফর্ম দিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। এদিকে, আন্তর্জাতিক ক্রিকেটের জন্য প্রস্তুত হওয়ার পর এটা দেখা গেছে যে, বুমরাহ সবসময় দলের সাফল্যের জন্য এক্স ফ্যাক্টরের ভূমিকা পালন করেন। তবে, গত মরশুমে মুম্বাইয়ের অধিনায়ক পরিবর্তনের পর মুম্বাই শিবির যথেষ্ট প্রভাবিত হয়েছে বলেই ক্রমাগত খবর আসছে। ঠিক এই আবহেই মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ট্রফি জেতা প্রাক্তন অধিনায়ক হরভজন সিংয়ের একটি টুইট নতুন করে জল্পনা শুরু করেছে।

এবার কি মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়তে চলেছেন বুমরাহ (Jasprit Bumrah):

IPL ২০২৫-এর রিটেনশন পলিসির ঘোষণা হয়েছে: জানিয়ে রাখি যে, IPL ২০২৫-এর রিটেনশন পলিসির ঘোষণার পর হরভজন সিংয়ের একটি টুইট ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। তিনি “X” মাধ্যমে লিখেছেন, “বুমরাহ (Jasprit Bumrah) যদি IPL নিলামের জন্য নিজেকে উপলব্ধ করে তাহলে আমরা সবচেয়ে দামি খেলোয়াড় পাব। আপনারা সবাই কি এর সাথে একমত?” এদিকে ওই পোস্টে হরভজন বুমরাহকেও ট্যাগ করেছেন। তাঁর এই পোস্ট কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হতে শুরু করে।

   

IPL-এর ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় মিলবে: যদিও, এই পোস্টের পরিপ্রেক্ষিতে বুমরাহ (Jasprit Bumrah) কোনও প্রতিক্রিয়া দেননি। তবে, তিনি নিলামে অংশগ্রহণ করলে IPL-এর ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়ের রেকর্ড যে ভেঙে যেতে পারে এটাও অসম্ভব কিছু নয়। এই বিষয়ে ক্রিকেট অনুরাগীদের মধ্যেও বিভিন্ন প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

আরও পড়ুন: করোনার জেরে হওয়া লকডাউনের প্রভাব পড়েছে চাঁদেও! বিজ্ঞানীরা দিলেন বড় তথ্য, জানলে উড়বে হুঁশ

ধরে রাখা খেলোয়ারদের তালিকা ৩১ অক্টোবরের মধ্যে প্রকাশ করতে হবে: ইতিমধ্যেই আগামী ৩১ অক্টোবরের মধ্যে এই তালিকা প্রকাশ করতে হবে। অন্যদিকে, বুমরাহকে (Jasprit Bumrah) ছেড়ে দেওয়ার ঝুঁকি নিতে চাইবে না মুম্বাই ইন্ডিয়ান্স। বুমরাহ একাই পুরো দলের খেলা ঘুরিয়ে দিতে পারেন। এদিকে, ২০২৪ সালের T20 বিশ্বকাপে যে তিনি কি দাপট দেখিয়েছিলেন তা সকলেই জানেন।

আরও পড়ুন: “কোহলিকে ধরে রেখে বাকি সবাইকে ছাড়তে হবে”, মেগা নিলামের আগে RCB পেল “সলিড” পরামর্শ

বুমরাহর IPL কেরিয়ার: ২০১৩ সালে বুমরাহ IPL-এর ময়দানে প্রবেশ করেন এবং সেই বছর মুম্বাই চ্যাম্পিয়ন হয়েছিল। বুমরাহ (Jasprit Bumrah) এখনও পর্যন্ত ওই ফ্র্যাঞ্চাইজির হয়ে ১৩৩ টি ম্যাচে ১৬৫ উইকেট নিয়েছেন। তাঁর সেরা বোলিং হল ১০ রানে ৫ উইকেট। এদিকে, তাঁর গড় ২২.৫১ এবং ইকোনমি ৭.৩০। বিশ্বের প্রায় প্রতিটি ব্যাটারই বুমরাহকে বর্তমানে সবথেকে বিপজ্জনক বোলার হিসেবে বিবেচিত করেন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর