শ্রুতির মুকুটে নতুন পালক! স্ত্রীর বিশেষ প্রতিভার কথা জানিয়ে প্রশংসায় পঞ্চমুখ স্বর্ণেন্দু

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের জগতে অতি পরিচিত অভিনেত্রী হলেন শ্রুতি দাস (Shruti Das)। সেই সাথে এই মুহূর্তে তিনি (Shruti Das) টলি পাড়ার অন্যতম প্রতিবাদী মুখ। আদতে কাটোয়ার মেয়ে শ্রুতির তিনি (Shruti Das) অভিনয় শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ত্রিনয়নী’র হাত ধরে। স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত ক্রেজি আইডিয়াজের এই ভক্তিমূলক ধারাবাহিকে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করই  রাতারাতি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন শ্রুতি।

শ্রুতির (Shruti Das) মুকুটে নতুন পালক

প্রথম সিরিয়ালে নয়নের চরিত্রে নিখুঁত অভিনয় তাঁকে রাতারাতি দর্শকদের ঘরের মেয়ে করে তুলেছিল। একটা সময় অভিনয় জীবনের পাশাপাশি ব্যাপক চর্চায় এসেছিল শ্রুতির ব্যক্তিগত জীবন।  বয়সে বড় পরিচালকের সাথে প্রেম করে বিয়ে করেছেন নায়িকা। একটা সময় তাঁদের মধ্যে বয়সের এই বিস্তার ফারাকের জন্য তুমুল কটাক্ষের মুখে পড়েছিলেন শ্রুতি।

   

একই সাথে নিন্দুকরা পিছনে বলে থাকেন শ্রুতি নাকি তাঁর পরিচালক স্বামীর জন্যই কাজ পান ইন্ডাস্ট্রিতে। তবে বারবার নিন্দুকদের সমালোচনার মোক্ষম জবাব দিয়েছেন শ্রুতি। একধিকবার প্রশংসিত হয়েছে তাঁর প্রতিভা। প্রসঙ্গত  অভিনয় ছাড়াও আরও  বহুমুখী প্রতিভার অধিকারী শ্রুতি। তাই দর্শকমহলে  অভিনয়ের পাশাপাশি বারবার প্রশংসা পেয়েছে তাঁর  নাচ কিংবা গানের গলাও।

আরও পড়ুন : তিলোত্তমার বিচার চাওয়া ছেলেটাই নোংরা কটাক্ষ করছে নুসরতের স্তন নিয়ে, ফুঁসে উঠল শ্রীলেখা

এবার নিজের এই প্রতিভার জোরেই শ্রুতির মুকুটে নতুন পালক। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপা-এর মঞ্চে অতিথি গায়িকা হিসেবে হাজির হয়েছিলেন শ্রুতি। সেখানে কবিগুরু স্পেশাল এপিসোডে খুদে প্রতিযোগি ঐশীর সাথে রবীন্দ্রনাথকে শ্রদ্ধা জানিয়ে গানও গেয়েছিলেন নায়িকা

আর  শ্রুতির এই সাফল্যে রীতিমতো উচ্ছাসিত  স্বামী তথা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। সে কথাই সোশ্যাল মিডিয়া জানিয়ে তিনি লিখেছেন, ‘যে কখনও প্রফেশনালি গান শেখেনি তাকে সঙ্গীত এর এতো বড় মঞ্চে দেখতে পেয়ে সত্যিই ভালো লাগে। তাও এতো প্রতিষ্ঠিত সংগীত শিল্পীদের মাঝখানে !! অবাক করা প্রতিভা তুমি। এগিয়ে চলো ঈশ্বর তোমার মঙ্গল করুন।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর