মুকেশ আম্বানি দিচ্ছেন দীপাবলির উপহার! মাত্র ১৩ হাজার টাকায় মিলছে iPhone 16

বাংলা হান্ট ডেস্ক: আপনি যদি একজন iPhone প্রেমী হন এবং iPhone 16 কেনার পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে এই প্রতিবেদনটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত হবে। কারণ, Amazon-Flipkart-এর পাশাপাশি মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স ডিজিটালও দুর্ধর্ষ সব অফার উপলব্ধ করছে। যেখানে আপনি অত্যন্ত স্বল্পমূল্যে iPhone 16 কিনতে পারবেন। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, ব্যাঙ্ক ডিসকাউন্ট ছাড়াও, আপনি NO-Cost EMI-এর সুবিধাও পাবেন। বর্তমান প্রতিবেদনে আজ আমরা এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য উপস্থাপিত করছি।

মাত্র 13 হাজার টাকায় মিলছে iPhone 16:

iPhone 16 কেনার ক্ষেত্রে দুর্ধর্ষ অফার: জানিয়ে রাখি যে, iPhone 16 গত সেপ্টেম্বরের শুরুতে লঞ্চ হয়েছিল। এটি Apple-এর লেটেস্ট ফোন। তারপর থেকেই এই ফোন কেনার জন্য ভিড় জমিয়েছেন ক্রেতারা। ফোনটি রিলায়েন্স ডিজিটালেও বিক্রি করা হয়েছে। iPhone 16 128GB ভেরিয়েন্টের দাম হল 79,900 টাকা। কিন্তু রিলায়েন্স ডিজিটাল 5,000 টাকার ইনস্ট্যান্ট ছাড় মিলছে।

   

iPhone 16 is available for just 13 thousand rupees.

NO-Cost EMI-তে মিলবে iPhone 16: আপনি যদি ICICI কিংবা SBI অথবা Kotak Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করেন, সেক্ষেত্রে আপনি 5,000 টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এরপর ফোনটির দাম হয়ে যাবে 74,900 টাকা। এছাড়াও, NO-Cost EMI-এর অপশনও রয়েছে। এদিকে, আপনি যদি NO-Cost EMI-এর অপশন বেছে নেন সেক্ষেত্রে আপনাকে 6 মাসের জন্য প্রতি মাসে 12,483 টাকা দিতে হবে।

আরও পড়ুন: রেকর্ডের পর রেকর্ড! এবার সচিনকে টপকে গেলেন কোহলি, গড়লেন “বিরাট” ইতিহাস

iPhone 16 কেনার একাধিক কারণ: iPhone 16-এ দুর্দান্ত সব ফিচার্স রয়েছে। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, iPhone 16-এ মিলছে A18 চিপ। এই চিপটি অত্যন্ত শক্তিশালী এবং এটির সাহায্যে আপনার ফোন দ্রুত কাজ করতে সক্ষম হবে। এছাড়াও, ব্যাটারিও বেশি দিন চলবে। এদিকে iPhone-এর ক্যামেরাও অত্যন্ত ভালো। গেমের পাশাপাশি মাল্টিটাস্কিং আপনি সহজেই iPhone 16-এ করতে পারবেন।

আরও পড়ুন: এবার বিরাট কারনামা করে দেখালেন জাদেজা! মাত্র ১ টি উইকেট নিয়েই গড়লেন ইতিহাস

জানিয়ে রাখি যে, iPhone 16-এ এই প্রথমবার একটি নতুন ফিচার যুক্ত করা হয়েছে। মূলত, iPhone 16-এ উপলব্ধ হয়েছে একটি অ্যাকশন বাটন। যেটির মাধ্যমে আপনি একাধিক কাজ করতে পারবেন। এমতাবস্থায় সামগ্রিকভাবে iPhone 16 সিরিজের ফোনগুলি লঞ্চ হওয়ার পরেই সেগুলি তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর