‘আমাকে বিয়ে করবেন?’ সলমনকে প্রস্তাব বিদেশিনীর, পিলে চমকানো উত্তর নায়কের!

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ এর তকমাটা কিছুতেই ঝেড়ে ফেলতে পারছেন না সলমন খান (Salman Khan)। তাঁর থেকে ঢের কম বয়সী অভিনেতা অভিনেত্রীদের বিয়ে হয়ে গিয়েছে। সমবয়সী অভিনেতারা একাধিক বার বিয়ের পিঁড়িতে বসেছেন। কিন্তু সলমন (Salman Khan) যেন তাঁদের সবার থেকে উলটো মেরুতে। আর কবে বরের টোপর মাথায় তুলবেন তিনি?

বহু সম্পর্কে জড়িয়েছেন সলমন (Salman Khan)

সম্পর্কে অবশ্য কম জড়াননি সলমন (Salman Khan)। দেশি থেকে বিদেশিনী, সলমনের (Salman Khan) প্রেমিকাদের তালিকায় থেকেছেন সকলেই। কিন্তু কোনো সম্পর্কই শেষ পর্যন্ত পরিণতি পায়নি অভিনেতার। একাধিক বার তাঁর বিরুদ্ধেই উঠেছে অভিযোগ। কখনো সম্পর্কে প্রতারণা করার, কখনো আবার অত্যাচার, হেনস্থার মতো গুরুতর অভিযোগের আঙুলও উঠেছে সলমনের বিরুদ্ধে। তবুও অভিনেতার জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এতটুকুও। এখনো এই বয়সে এসেও বিয়ে প্রস্তাব পাচ্ছেন সলমন (Salman Khan)।

   

আরো পড়ুন : ‘সবটাই ছিল স্ক্রিপ্টেড’, নিজেকে সাংবাদিক হিসেবে মনেই করেন না, জনপ্রিয় শো নিয়ে বিষ্ফোরক কৃষ্ণকিশোর

সলমনের জন্য এল বিয়ের প্রস্তাব

হ্যাঁ, ঠিকই পড়েছেন। সম্প্রতি আরো একটি বিয়ের প্রস্তাব পেয়েছেন ভাইজান। তাও আবার বিদেশ থেকে। সলমনের (Salman Khan) প্রেমে পাগল হয়ে সুদূর বিদেশ থেকে উড়ে এসেছিলেন ওই মহিলা অনুরাগী। এক অনুষ্ঠানে অভিনেতাকে দেখার জন্য এবং তাঁর সঙ্গে কথা বলার জন্য ঢুকে পড়েন তিনি। সংবাদ মাধ্যমের সামনেই দেন সলমনকে (Salman Khan) বিয়ের প্রস্তাব। উত্তরে কী বলেছিলেন অভিনেতা?

আরো পড়ুন : কলকাতায় আসতে গিয়ে গুলিবিদ্ধ গোবিন্দা, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

কী উত্তর দিলেন অভিনেতা

ওই অনুরাগী জানান, সলমনকে (Salman Khan) প্রথম বার দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। তাই সুদূর হলিউড থেকে ছুটে এসেছেন তাঁর কাছে। বিয়ে করতে চান সলমনকে (Salman Khan)। পালটা ভাইজান মজা করে বলেন, তিনি নিশ্চয়ই শাহরুখ খানের কথা বলছেন। কিন্তু ওই অনুরাগী জোর দিয়ে বলেন, শাহরুখ নয়, তিনি সলমনের কথাই বলছেন। এরপরেই ভাইজান বলে ওঠেন, তাঁর বিয়ের বয়স পেরিয়ে গিয়েছে। ওই মহিলার উচিত ছিল আরো ২০ বছর আগে তাঁর সঙ্গে দেখা করার।

Salman Khan

বেশিদিন নয়, মাত্র এক বছর আগে ঘটে এই ঘটনা। তবে সলমন একাধিক বার জানিয়েছেন, বিয়ে করার আর কোনো পরিকল্পনা নেই তাঁর। বয়স প্রায় ষাট ছুঁইছুঁই অভিনেতার। এই বয়সে বিয়ে করে আর লোক হাসাতে চান না তিনি।

ad2
Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর