গায়ের রঙের জন্য ট্রোল হয়েছেন ছোটবেলায়! আজ তাঁর ফ্যাশন সেন্সে মুগ্ধ দুনিয়া

বাংলা হান্ট ডেস্ক : ছোটবেলায় গায়ের রঙের জন্য ট্রোল হলেও আজ তিনিই বলিউড (Bollywood) ডিভা। দেশের গণ্ডি ছাড়িয়ে অনেক দিন আগে আন্তর্জাতিক স্তরে  খ্যাতি পেয়েছেন এই সুন্দরী নায়িকা। এখানে কথা হচ্ছে বলিউডের (Bollywood) দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। প্রিয়াঙ্কা এখন মার্কিন মুলুকের বাসিন্দা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের দুটি ছবি শেয়ার করে নিয়েছিলেন এই বলিউড (Bollywood) অভিনেত্রী।

ছোটবেলায় গায়ের রঙের জন্য ট্রোলড বলিউড (Bollywood) অভিনেত্রী

যার মধ্যে একটি তাঁর কিশোরী বয়সের আরেকটি তাঁর মিস ইন্ডিয়া খেতাব জেতার পরে তোলা ছবি। বয়েজ কাট চুলে প্রিয়াঙ্কার মেয়েবেলার এই ছবি দেখে সত্যিই তাঁকে চেনা মুশকিল। অভিনেত্রীর এই কিশোরী বয়সের ছবিটি যখন তোলা তখন তাঁর বয়স ছিল মাত্র ৯ বছর।

   

সম্পূর্ণ আলাদা বয়সের এই দু’টি ছবি শেয়ার করে এদিন ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সতর্কতা: দয়া করে ৯ বছরের বাচ্চা আমিকে ট্রোল করবেন না। ভাবলেও অবাক লাগে একজন মেয়ের ক্ষেত্রে বয়ঃসন্ধি এবং সঠিক গ্রুমিং ঠিক কী কী করতে পারে’। এদিন অভিনেত্রী জানিয়েছেন বাঁ দিকের বয়-কাট চুল কাটা ছবিটি তাঁর প্রাক-কৈশোরে প্রবেশের আগে তোলা।

আরও পড়ুন : এবার কলকাতা মেট্রোতেও রিলপ্রেমীর দাপট! তরুণীর অশ্লীল নাচ দেখে বিরক্ত যাত্রীরা

সেইসাথে এমন চুল কাটার কারণও জানিয়ে বলছেন এই হেয়ারস্টাইল তিনি করেছিলেন যাতে স্কুলে যেতে সমস্যা না হয়। আর এই সবটাই হয়েছে তাঁর মায়ের জন্য। সেইসাথে এদিন অভিনেত্রী জানান, ‘আমি বাটি ছাঁট থেকে এই পর্যায়ে পৌঁছেছিলাম, যা নিঃসন্দেহে একটি জয়।’এরপরেই চোখে জল আনা ইমোজি দিয়ে তিনি লিখেছেন, ‘ডান দিকের আমিটি, সদ্য মিস ইন্ডিয়া জয়ের পর, ২০০০ সালে। যেখানে চুল, পোশাক, মেকআপ সব নিয়ে ঝলমলে। দুটো ছবিই তোলা হয়েছে এক যুগ আগে।’

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

এখানেই শেষ নয়, পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের প্রসঙ্গ টেনেই প্রিয়াঙ্কা এদিন লিখেছেন, ‘ব্রিটনি স্পিয়ার্স যেমন খুব স্পষ্টভাবে বলেছেন আমি মেয়ে নই, এখনও নারী হইনি। বিনোদনের বিশাল জগতে ঢুকে আমার ঠিক এমনটাই মনে হয়েছিল। প্রায় ২৫ বছর পরও আমার এমনটাই মনে হচ্ছে। এখনও খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছি। এরকম অবস্থা আমাদের সবারই নয় কি? আমার তরুণ সত্তার দিকে ফিরে তাকালে আমি আজ প্রায়শই নিজের প্রতি সদয় হয়ে উঠি।’সবশেষে নিজেকে ভালোবাসার কথা বলে, সকলের উদ্দেশ্যে অভিনেত্রী বলেছেন ‘ভাবুন আপনি আপনার জন্য কতটা করেছেন। নিজেকে ভালোবাসুন।

ad2
Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর