‘দেখা হবে, খেলা হবে’! বৃহস্পতিতেই জোর ‘টক্কর’ দেব-কুণালের! কেসটা কী?

বাংলা হান্ট ডেস্কঃ দু’জনে একই দলের অংশ। তবু মাঝেমধ্যে নানান ইস্যুতে বাকযুদ্ধ লেগেই থাকে দেব এবং কুণাল ঘোষের (Kunal Ghosh)। সম্প্রতি অভিনেতার আসন্ন ছবি ‘টেক্কা’ নিয়ে টুকটাক লেগেছিল! এই আবহে এবার আচমকাই একে অপরকে ‘দেখে নেব’, ‘বুঝে নেব’র হুঁশিয়ারি দিলেন দু’জনে।

  • বৃহস্পতিতেই ‘মেগা ফাইট’ দেব-কুণালের (Kunal Ghosh)?

তৃণমূলের (Trinamool Congress) এই দুই নেতার অম্লমধুর সম্পর্কের বিষয়ে কমবেশি সকলেই জানেন। সমাজমাধ্যমে প্রায়ই খোঁচা, পাল্টা খোঁচা চলতেই থাকে। তবে একেবারে খুল্লমখুল্লা একে অপরকে ‘দেখে নেওয়া’র, ‘বুঝে নেওয়া’র হুঁশিয়ারি দিয়েছেন দু’জনে। স্বাভাবিকভাবেই তাই এটা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

   

মঙ্গলবার নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন ঘাটালের তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব (Dev)। সেখানে দেখা যাচ্ছে, কুণালকে ‘আঙুল’ উঁচিয়ে দেব বলছেন, ‘বৃহস্পতিবার বুঝে নেব’। ক্যাপশনে লেখা, ‘দেখা হোক’। এই পোস্টে তৃণমূল নেতাকে ট্যাগও করেছেন তিনি। কিছুক্ষণের মধ্যেই পাল্টা পোস্ট নিয়ে হাজির কুণাল।

আরও পড়ুনঃ শিরোনামে আরজি কর! ’৪০ জনের বিরুদ্ধে প্রমাণ মিলেছে’! চাঞ্চল্যকর রিপোর্ট পেশ তদন্ত কমিটির

দেবের ‘বুঝে নেব’র পাল্টা দিয়ে কিছুক্ষণের মধ্যেই আসরে নামেন কুণাল (Kunal Ghosh)। ছবি পোস্ট করে লেখেন, ‘বৃহস্পতিবার দেবকে দেখে নেব’। ঘাটালের সাংসদকে ট্যাগ করে ক্যাপশনে লেখা, ‘দেখা হবে, খেলা হবে’। বৃহস্পতিবার ‘দেখে নেওয়া’র হুঁশিয়ারি দিলেও কোথায়, কখন, কেন দেখা করবেন, সেই বিষয়ে কিছু খোলসা করেননি দেব-কুণাল কেউই।

নেটিজেনদের মধ্যে ইতিমধ্যেই এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। তবে তৃণমূলের (TMC) দুই নেতাই এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন। তবে দেবের পোস্টের ক্যাপশনে অনেকেরই নজরে পড়েছে ‘টেক্কা’র ইমোজি। ফলে অভিনেতার আসন্ন ছবির প্রোমোশনের জন্য এমনটা করা হতে পারে অনুমান করছেন অনেকে।

Kunal Ghosh gives new name to Ghatal Trinamool Congress candidate Dev

চলতি পুজোয় প্রেক্ষাগৃহে রিলিজ করবে দেবের আসন্ন ছবি ‘টেক্কা’। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে দেব ছাড়াও অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, রুক্মিণী মৈত্রের মতো তারকারা। সম্প্রতি এই সিনেমার পোস্টার নিয়ে দেব, কুণালের (Kunal Ghosh) মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল। এছাড়া অতীতেও দু’জনের সংঘাতের একাধিক নজির রয়েছে। এমতাবস্থায় বৃহস্পতিবার কী হয়, আপাতত সেদিকেই নজর সকলের।

ad2
Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর