মহালয়াতেই পদ্ম ফুটিয়ে একগাল হাসি নিয়ে পুজোর সাজে মিমি! তবে কি উৎসবে ফিরছেন নায়িকা?

বাংলা হান্ট ডেস্ক : পুজোর সাজে শুভেচ্ছা জানিয়ে সবার ভালোর জন্য পার্থনা করলেন টলি সুন্দরী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। পুজো মানেই বাঙালির প্রাণের উৎসব। বছরভর পুজোর এই  দিনগুলোর অপেক্ষাতেই থাকেন গোটা বাঙালি জাতি। কিন্তু অন্যান্য বছরের তুলনায় এবারের পুজোটা একেবারে আলাদা।

পুজো বন্দনায় মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)

আরজিকরের  তরুণী চিকিৎসকের নির্মম ধর্ষণ-হত্যাকাণ্ডের জেরে উৎসবের আলোটাও এবার খানিক ফ্যাকাশে। কিন্তু সমস্ত প্রতিকূলতার মধ্যেই প্রতিবারের মতো এবারও পূজো এসে গিয়েছে নিজের নিয়মে। এরই মধ্যে আজ মহালয়া।

অর্থাৎ পিতৃ পক্ষের  অবসান ঘটিয়ে শুভ সূচনা হয়েছে দেবীপক্ষে। আর এই বিশেষ দিনে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই মগ্ন দেবী বন্দনায়। এই উৎসবের আবহে সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে অশুভ শক্তির বিনাশ করে শান্তি ফিরিয়ে আনার প্রার্থনা জানিয়েছেনটলি সুন্দরী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

আরও পড়ুন : অরিজিৎ সিং-এর এ কেমন ব্যবহার! মঞ্চ থেকে চোখ রাঙিয়ে মার দেখাচ্ছেন কাকে?

সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে বোঝাই যাচ্ছে প্রতিবারের মতো এবারও পুজোর আগে জামা কাপড়ের বিজ্ঞাপন দিচ্ছেন মিমি। এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে মিমির শেয়ার করা ছবিতে কখনও তাঁকে দেখা গেল সাদা আনারকলি আর লাল দোপাট্টায়। সাথে মানানসই গয়না। 

আবার কোনো ছবিতে দেখা গেল পদ্ম ফোটাতে ব্যস্ত অভিনেত্রীর পরনে রয়েছে হলুদ রঙের লেহেঙ্গা চোলি। এমনই ছবি শেয়ার করে নিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মা এসো, অশুভ শক্তির বিনাশ করে, শান্তি নিয়ে এসো মা, সুবিচার নিয়ে এসো মা। শুভ হয় যেন সবার পুজো।রক্ষা কর মা।শুভ মহালয়া।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর