পুজোর আগেই সুখবর! ‘আলোর কোলে’র পর আরও এক নতুন প্রজেক্টে ফিরছেন মৌ স্বীকৃতি

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের দর্শকদের অত্যন্ত প্রিয় একজন অভিনেত্রী হলে হলেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। যদিও ছোট পর্দার দর্শকদের কাছে তিনি ‘মেয়েবেলা’র মৌ নামেই বেশি জনপ্রিয়। স্বীকৃতিকে (Swikriti Majumder) টেলিভিশনের পর্দায় শেষবার দেখা গিয়েছে জি বাংলার ‘আলোর কোলে’  ধারাবাহিকে। যদিও এই সিরিয়ালে  তিনি অভিনয় করেছিলেন দ্বিতীয় প্রধান নায়িকার চরিত্রে।

নতুন প্রজেক্টে ফিরছেন মৌ স্বীকৃতি (Swikriti Majumder)

তার আগে খেলাঘর ধারাবাহিকে পূর্ণা  চরিত্রে এবং মেয়েবেলা ধারাবাহিকে মৌয়ের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন স্বীকৃতি (Swikriti Majumder)। প্রসঙ্গত  স্টার জলসার খেলাঘর ছিল স্বীকৃতি অভিনীত প্রথম বাংলা সিরিয়াল। পরবর্তীতে একই চ্যানেলের  জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা’তে অভিনয় করেছিলেন স্বীকৃতি।

এই সিরিয়ালে তাঁর  নায়ক হয়েছিলেন অভিনেতা অর্পণ ঘোষাল। পর্দায় তাঁদের জুটি ব্যাপক হিট হয়েছিল দর্শক মহলে। কিন্তু জমজমাট গল্প ভালো কাস্টিং হওয়া সত্ত্বেও টিআরপির অভাবে মাঝপথেই বন্ধ করে দেওয়া হয়েছিল এই ধারাবাহিক। এরপর স্টার জলসা ছেড়ে স্বীকৃতি আসেন জি বাংলার নায়িকা হয়ে।

আরও পড়ুন : মহালয়াতেই পদ্ম ফুটিয়ে একগাল হাসি নিয়ে পুজোর সাজে মিমি! তবে কি উৎসবে ফিরছেন নায়িকা?

কিন্তু এই সিরিয়ালটিও কম টিআরপির জন্য বন্ধ হয়ে যায় অল্পদিনেই। তবে এবার পুজোর মুখেই স্বীকৃতির অনুরাগীদের জন্য এসে গেল এক দারুন সুখবর। জানা যাচ্ছে  বিরতি কাটিয়ে অবশেষে আবার অভিনয়ে ফিরছেন এই নায়িকা। তবে আর ছোট পর্দায় নয় স্বীকৃতি এবার কামব্যাক করছেন ওয়েব সিরিজের পর্দায়।

Swikriti Majumder

খুব তাড়াতাড়ি আসতে চলেছে রাজদীপ ঘোষ পরিচালিত একটি নতুন থ্রিলার সিরিজ। জানা যাচ্ছে  এই সিরিজেই অভিনয় করবেন ‘মেয়েবেলা’ সিরিয়ালের মৌ অভিনেত্রী স্বীকৃতি। প্রসঙ্গত এর আগেও ‘রাজা রাণী রোমিও’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন স্বীকৃতি। স্টুডিও পাড়ার খবর সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই এই আসন্ন ওয়েব সিরিজের শুটিং শুরু করবেন স্বীকৃতি।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর