‘সালা কপি করতা হ্যায়’! পরপর ফ্লপ, বিগ বি-ই বলিউডে টিকতে দেননি মুকেশকে!

বাংলাহান্ট ডেস্ক : প্রায়ই বিতর্কিত মন্তব্য করে লাইমলাইটে থাকেন মুকেশ খান্না (Mukesh Khanna)। বলিউডে তিনি পরিচিত ভীষ্ম এবং শক্তিমান হিসেবে। কিন্তু এই দুটি প্রোজেক্ট ছাড়া আর তেমন কোনো উল্লেখযোগ্য কাজ নেই তাঁর। এর জন্য মুকেশ খান্না (Mukesh Khanna) দায়ী করেন অমিতাভ বচ্চনকে। তাঁর জন্যই নাকি কেরিয়ার ডুবেছিল পর্দার শক্তিমান এর।

অমিতাভকে নকল করতেন মুকেশ খান্না (Mukesh Khanna)

কেরিয়ারের শুরুতে অমিতাভের নকল করার অভিযোগ উঠেছিল মুকেশ খান্নার (Mukesh Khanna) বিরুদ্ধে। এমনকি বিগ বি নাকি নিজে অভিযোগ করেছিলেন, মুকেশ তাঁকে ‘কপি’ করেন। এর জেরেই নাকি তাঁর কেরিয়ার উত্থানের আগেই পতন হয়েছিল। বহু প্রোজেক্ট থেকে বাদ পড়েছিলেন মুকেশ খান্না (Mukesh Khanna)। পরবর্তীকালে প্রকাশ্যে অমিতাভের বিরুদ্ধে তোপ দেগেছিলেন তিনি।

আরো পড়ুন : ঐশ্বর্য যে ঘরেই যাবে শ্বশুরমশাই মারা যাবে! বৌমাকে নিয়ে বিষ্ফোরক অমিতাভ, হঠাৎ হলটা কী?

কেন বলিউডে ব্যর্থ হন মুকেশ

মুকেশ খান্না (Mukesh Khanna) বলেন, তাঁকে বলা হত যে তিনি নাকি অমিতাভের মতো দেখতে। এর জন্য তাঁর অনেক ছবিই ফ্লপ হয়েছিল। কিন্তু কিন্তু তিনি যখন মহাভারতে ভীষ্মের চরিত্রে অভিনয় করেছিলেন তখন তাঁকে কেউ অমিতাভের তকমা দেননি। মুকেশ (Mukesh Khanna) আরো বলেন, লোকজন তাঁকে বলত, তাঁকে অমিতাভের মতো দেখতে, তাই তিনি সফল হতে পারেননি। উপরন্তু এখন যখন অমিতাভ নিজেই একথা বলেছেন, তখন তো তাঁর কেরিয়ার শেষ!

আরো পড়ুন : একজনে তৃপ্ত নন, বিয়ের আগে ৬ পুরুষের সঙ্গে সম্পর্ক-সহবাস এই নায়িকার, রয়েছেন দুই ক্রিকেটারও!

অমিতাভের এক কথায় কেরিয়ার শেষ

হ্যাঁ, বিগ বি নিজেই একথা বলেছিলেন। মুকেশ (Mukesh Khanna) জানিয়েছিলেন, তাঁর এক বন্ধু নাকি তাঁকে বলেছিল, অমিতাভের সঙ্গে একটি সিনেমা দেখতে গিয়েছিলেন তিনি। সিনেমার ফাঁকে যখন মুকেশের বিজ্ঞাপন দেয়, তখন অমিতাভ কটাক্ষ করেছিলেন, ‘সালা কপি করতা হ্যায়!’ মুকেশ (Mukesh Khanna) দাবি করেছিলেন, পরবর্তীতে অনেক ইউটিউবার নাকি বলেছিল, অমিতাভের এই একটি কথায় মুকেশের কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল।

Mukesh Khanna

প্রসঙ্গত, বড়পর্দায় মুকেশ খান্নার কেরিয়ার ফ্লপ করলেও ছোটপর্দা তাঁকে ফিরিয়ে দেয়নি। মহাভারতে পিতমহ ভীষ্মের চরিত্রে তাঁর অভিনয় এবং তারপর ভারতের প্রথম সুপারহিরো শক্তিমান তাঁকে জনপ্রিয়তার শিখরে তুলেছিল।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর