খেলতে খেলতে অসুস্থ টিম ইন্ডিয়ার এই তারকা প্লেয়ার! অবস্থার অবনতির কারণে ভর্তি হলেন হাসপাতালে

বাংলা হান্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের (India National Cricket Team) তারকা পেস বোলিং অলরাউন্ডার শার্দূল ঠাকুর বর্তমানে ইরানি কাপ ২০২৪-এ মুম্বাইয়ের হয়ে খেলছেন। এদিকে, লখনউতে ইরানি কাপের ম্যাচে দ্বিতীয় দিনে ব্যাট করতে নামেন শার্দুল। কিন্তু, দ্বিতীয় দিন শেষ হওয়ার পরপরই শার্দূলকে হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন টিম ইন্ডিয়ার (India National Cricket Team) তারকা খেলোয়াড়:

ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্টে বলা হয়েছে, শার্দূলের প্রচণ্ড জ্বর ছিল। যার কারণে তাঁকে লখনউয়ের একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যেতে হয়। ওই রিপোর্টে আরও উল্লেখ করা হয় যে, ম্যাচের প্রথম দিনে শার্দূলের হালকা জ্বর ছিল। যা দ্বিতীয় দিনে অনেকটাই বেড়ে যায়। তা সত্বেও ওই দিন ব্যাট করতে মাঠে নেমে ৩৬ রানের ইনিংস খেলেন শার্দূল।

This player of India National Cricket Team is ill.

এদিকে, ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্টে একটি সূত্রকে উদ্ধৃত করে বলা হয়েছে, “সারাদিন ধরেই তাঁর শারীরিক অবস্থা খুব একটা ভালো ছিল না এবং তাঁর প্রচণ্ড জ্বর ছিল। যার কারণে তিনি দেরিতে ব্যাট করতে আসেন। শার্দূল দুর্বল বোধ করছিলেন এবং ওষুধ খেয়ে ড্রেসিংরুমে ঘুমিয়ে পড়েন। কিন্তু দুর্বলতা সত্বেও তিনি ব্যাট করতে চেয়েছিলেন। আমরা ম্যালেরিয়া এবং ডেঙ্গুর টেস্টের জন্য তাঁর রক্ত ​​পরীক্ষা করেছি এবং এখন রিপোর্টের জন্য অপেক্ষা করছি।”

আরও পড়ুন: এবারে হবে আসল ধামাকা! Google-এর সাথে বড় চুক্তি গৌতম আদানির, একসাথে করবেন এই কাজ

ভারতের হয়ে ৩ টি ফরম্যাটেই খেলেছেন: জানিয়ে রাখি, শার্দূল টিম ইন্ডিয়ার (India National Cricket Team) হয়ে ৩ টি ফরম্যাটেই খেলেন। এখনও পর্যন্ত তিনি ১১ টি টেস্ট, ৪৭ টি ODI এবং ২৫ টি T20 আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। টেস্টে তিনি বোলিংয়ে ৩১ উইকেট নেন এবং ব্যাটিংয়ে ৩৩১ রান করেন।

আরও পড়ুন: আর নেই চিন্তা! গ্রাহকদের জন্য বিরাট পরিকল্পনা SBI-র, জানলে উঠবেন চমকে

এছাড়াও, শার্দূল ODI-তে ৬৫ টি উইকেট এবং ব্যাটিংয়ে ৩২৯ রান করেন। আন্তর্জাতিক T20-তে তিনি ৩৩ টি উইকেট নিয়েছেন এবং ব্যাটিংয়ে করেছেন ৬৯ রান। এখনও পর্যন্ত শার্দূল ২০২২ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে টিম ইন্ডিয়ার হয়ে তাঁর শেষ ম্যাচ খেলেছেন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর