এই অবস্থায় ঘুরতে যেতে পারলেন? রচনাকে ভ্যাকেশন মুডে দেখেই শুরু ট্রোলিং

বাংলা হান্ট ডেস্ক : তিনি মুখ খুললেই বিতর্ক।  বিশেষ করে রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকেই তৃণমূলের তারকা সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachna Banerjee) নিয়ে সোশ্যাল মিডিয়ায় হামেশাই চলছে হাসাহাসি আর দেদার ট্রোলিং। একটা সময় বাংলা সিনেমা জগতের প্রথম সারির অভিনেত্রী ছিলেন রচনা (Rachna Banerjee) । তবে অনেক বছর হয়ে গেলে তাঁকে আর অভিনয় দেখা যায় না।

ঘুরতে গিয়ে ট্রোলড রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)

তবে এখন তিনি ছোট পর্দার দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর (Didi No 1) সঞ্চালনা করেই এখন দর্শকদের ঘরে ঘরে তিনি দিদি নাম্বার ওয়ান নামে পরিচিত। কিন্তু রাজনীতিতে আসার পর থেকে রচনা (Rachna Banerjee) যে কোনো  বিষয়ে মন্তব্য করলেই তা নিয়ে তৈরি হচ্ছে তুমুল বিতর্ক।

লোকসভা নির্বাচনের আগে হুগলিতে গিয়ে কল-কারখানার ‘ধোঁয়া ধোঁয়া মন্তব্য কিংবা কিছুদিন আগেই  হুগলির বন্যা পরিস্থিতির খতিয়ে দেখতে গিয়ে কুইন্ট্যাল  কুইন্ট্যাল জল মন্তব্য করে সকলের হাসির পাত্রী  হয়েছিলেন রচনা। শুধু তাই নয় গত ৯ আগস্ট আরজিকরের তরুণী চিকিৎসকের নির্মম ধর্ষণ হত্যাকাণ্ডের প্রতিক্রিয়া দিতে গিয়ে কান্নাকাটি করে সোশ্যাল মিডিয়ায়  এটি ভিডিও বার্তা শেয়ার করেছিলেন রচনা।

আরও পড়ুন : দেবাদৃতার জন্মদিনে একগুচ্ছ সারপ্রাইজ নিয়ে হাজির প্রেমিক রাহুল! কি দিচ্ছেন উপহারে?

যা নিয়ে ব্যাপক হাসাহাসি থেকে শুরু করে বিস্তার সমালোচনাও হয়। এরই মধ্যে সদ্য গিয়েছে অভিনেত্রীর জন্মদিন। নিজের জন্মদিন উপলক্ষ্যেই ছেলেকে নিয়ে বিদেশ সফরে গিয়েছেন নায়িকা। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের ঘুরে বেড়ানো ছবি শেয়ার করেছেন। আর সেই ছবি নজরে আসতেই ধেয়ে এসেছে কটাক্ষের বন্যা।

Rachna 1 1

আসলে এখন রাজ্যের বিভিন্ন প্রান্তে আরজিকরের নির্যাতিতার বিচার চেয়ে প্রতিবাদ আন্দলন জারি রয়েছে। তাই এই পরিস্থিতিতে রচনার ঘুরতে যাওয়া মোটেই ভালো চোখে দেখছেন নেটিজেনরা। তাই এদিন অভিনেত্রীর ঘুরতে যাওয়া নিয়ে প্রশ্ন তুলে ক্ষোভ উগরে দিয়ে কেউ লিখেছেন, ‘এই সময় ঘুরতে যেতে ইচ্ছা হল!’ কেউ আবার লিখেছেন, ‘আপনার ছবিগুলো পোস্ট করতে অস্বস্তিবোধ হল না!’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর