ফুলকি-পর্ণা সব ফেল! পুজোর আগেই ওলটপালট! নতুন বেঙ্গল টপারের নাম দেখলে মাথা ঘুরে যাবে

বাংলা হান্ট ডেস্কঃ পুজোর আবহে টিআরপি তালিকায় বড় রদবদল! বৃহস্পতিবারের বদলে চলতি সপ্তাহে শুক্রবার প্রকাশ্যে এসেছে বাংলা সিরিয়ালের ‘রেজাল্ট’ (TRP)। আর সেখানেই মিলেছে বড় চমক। জি বাংলাকে কড়া টক্কর দিয়ে প্রথম দুই স্থানই দখল করেছে স্টার জলসা। গত সপ্তাহে বক্সার ফুলকি বাজিমাত করলেও এই সপ্তাহে খেল দেখাতে ব্যর্থ। বঙ্গসেরা হতে পারেনি দাবাং পর্ণাও।

  • পুজোর আগেই TRP তালিকায় ওলটপালট!

গত সপ্তাহে ৭.৩ রেটিং সহযোগে বেঙ্গল টপারের সিংহাসন দখল করেছিল জি বাংলার (Zee Bangla) ‘ফুলকি’। তবে চলতি সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে এই মেগা, রেটিং ৭.২। অন্যদিকে সৃজন-পর্ণার ‘নিম ফুলের মধু’র পয়েন্ট ৬.৬। ‘জগদ্ধাত্রী’ এবং ‘উড়ান’এর সঙ্গে চতুর্থ স্থান দখল করেছে এই সিরিয়াল। প্রথম এবং দ্বিতীয় দুই স্থানেই রয়েছে জলসার দুই সিরিয়ালের (Bengali Serial) নাম।

আরও পড়ুনঃ অ্যাকাউন্টে ১০,২০০! রোজভ্যালিতে প্রতারিতদের টাকা ফেরত! কোথায় আবেদন করবেন?

ফুলকি-পর্ণাকে টেক্কা দিয়ে চলতি সপ্তাহের টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান দখল করেছে ‘গীতা এলএলবি’ (Geeta LLB)। অন্যদিকে বেঙ্গল টপারের মুকুট উঠেছে ‘কথা’র (Kotha) মাথায়। ৭.৫ পয়েন্ট সহযোগে বঙ্গসেরা হয়েছে কথা এভির ধারাবাহিক।

  • টিআরপি তালিকায় সেরা ১০ বাংলা ধারাবাহিক

প্রথম- কথা (৭.৫)

দ্বিতীয়- গীতা এলএলবি (৭.৪)

তৃতীয়- ফুলকি (৭.২)

চতুর্থ- জগদ্ধাত্রী, উড়ান, নিম ফুলের মধু (৬.৬)

পঞ্চম- শুভ বিবাহ, কোন গোপনে মন ভেসেছে (৬.৪)

ষষ্ঠ- বঁধুয়া, অনুরাগের ছোঁয়া + হরগৌরী পাইস হোটেল (৬.০)

সপ্তম- রোশনাই (৫.৯)

অষ্টম- আনন্দী, কে প্রথম কাছে এসেছি

নবম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ

দশম- মিঠিঝোরা, তেঁতুলপাতা

TRP Target Rating Point Star Jalsha Zee Bangla Bengali serial Jagaddhatri Phulki Neem Phooler Madhu

পুজোর আবহে টিআরপি (TRP) তালিকায় বাংলা ধারাবাহিকগুলির মধ্যে জোর টক্কর চলছে। কোনও সপ্তাহে জলসার ধারাবাহিক বাজিমাত করছে, কোনও সপ্তাহে আবার ছক্কা হাঁকাচ্ছে জি বাংলা। চলতি সপ্তাহে যেমন বাজিমাত করেছে জলসার ‘কথা’। আগামী সপ্তাহে পুজোর মধ্যে কোন ধারাবাহিক বঙ্গসেরা হয় সেটাই দেখার।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর