খোদ মুখ্যমন্ত্রীর থেকে বিশেষ পুজো উপহার, আহ্লাদে ডগমগ সৌমিতৃষা, কী পেলেন মিঠাই রানী?

বাংলাহান্ট ডেস্ক : পুজো শুরু হওয়ার আগেই পুজোর উপহার পেয়ে গেলেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। তাও আবার স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে! কেরিয়ারে দারুণ অগ্রগতি হয়েছে সৌমিতৃষার (Soumitrisha Kundu)। সিরিয়াল থেকে বড়পর্দায় পা রেখেই তিনি সাফল্য পেয়েছেন হাতের মুঠোয়। একের পর এক প্রোজেক্টের প্রস্তাব আসছে তাঁর কাছে। আর এবার পুজোর শুরুটাও দারুণ ভাবে হল সৌমিতৃষার (Soumitrisha Kundu)।

বিশেষ উপহার পেলেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)

বয়স যতই হোক না কেন, পুজোর উপহার নিয়ে উত্তেজনা মানুষের মধ্যে থাকেই কমবেশি। আর তা যদি আসে খোদ মুখ্যমন্ত্রীর কাছ থেকে তাহলে তো কথাই নেই। প্রতি বছরই টলিপাড়ার তারকাদের পুজোর বিশেষ উপহার পাঠিয়ে থাকেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বছর সৌমিতৃষাও (Soumitrisha Kundu) পেয়েছেন সেই উপহার। কী বিশেষ উপহার এল মিঠাই রানীর জন্য?

আরো পড়ুন : আশ্বিনেই বিশেষ তারিখ নিয়ে বিয়ে, কনের সাজে রূপসী রূপসা, মেনুতে ছিল কী কী চমক!

কী উপহার পেলেন নায়িকা

মুখ্যমন্ত্রীর কাছ থেকে একটি রূপোলী কাজ করা তসর রঙের শাড়ি উপহার পেয়েছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। সেই ছবি শেয়ার করে আহ্লাদে গদগদ অভিনেত্রী লিখেছেন, ‘ধন্যবাদ দিদি, এত সুন্দর পুজোর উপহারের জন্য’। উল্লেখ্য, সৌমিতৃষার (Soumitrisha Kundu) শাসক ঘনিষ্ঠতার কথা কারোরই অজানা নয়। মিঠাই চলাকালীনই শাসক দলের বিভিন্ন অনুষ্ঠান, দলীয় সমাবেশে উপস্থিত থাকতে দেখা যেত সৌমিতৃষাকে (Soumitrisha Kundu)। বিষয়টি লক্ষ্য করে কানাঘুষো শোনা গিয়েছিল, অভিনেত্রী নাকি এবার তৃণমূলে যোগ দিতে চলেছেন।

আরো পড়ুন : ‘সিঙ্গেল থাকতে চাই’, সাফ কথা সুস্মিতার, এভি-র সঙ্গে প্রেম শুধুই গুজব?

রাজনীতি নিয়ে অকপট সৌমিতৃষা

উল্লেখ্য, ২০২১ এর পুরভোট থেকে ২০২৪ এর লোকসভা ভোটেও তৃণমূলের হয়ে প্রচার করতে দেখা গিয়েছিল সৌমিতৃষাকে (Soumitrisha Kundu)। সে সময়ে রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন নিয়ে অভিনেত্রী বলেছিলেন, রাজনীতিতে আলাদা করে যোগ দেওয়ার কিছু নেই। তিনি কোনো নেত্রী নন, বা এখনো হয়ে ওঠেননি। রাজ্যের নির্বাচনে নিজেদের মতামত অনুসারেই সকলে যাচ্ছেন। তিনিও গিয়েছিলেন একজন সাধারণ মানুষ হিসেবে। তবে রহস্য জিইয়ে রেখে সৌমিতৃষা (Soumitrisha Kundu) বলেছিলেন, পরবর্তী নির্বাচনে কী ভাবে, তিনি প্রার্থী হবেন কিনা তা পরবর্তী নির্বাচনেই জানা যাবে।

Soumitrisha Kundu

প্রসঙ্গত, আগামীতে বেশ কিছু প্রোজেক্ট হাতে রয়েছে সৌমিতৃষার। সৌরভ দাসের বিপরীতে একটি ছবির পাশাপাশি এবার ওয়েব সিরিজেও ডেবিউ করতে চলেছেন তিনি। খুব শীঘ্রই হইচই প্ল্যাটফর্মে ‘কালরাত্রি’ সিরিজে দেখা যাবে সৌমিতৃষাকে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর