অভিষেকের সঙ্গে টলমল ঐশ্বর্যের দাম্পত্য, এদিকে আরাধ্যাকে জড়িয়ে ধরলেন সলমন! কেসটা কী?

বাংলাহান্ট ডেস্ক : অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই মেয়ে আরাধ্যা বচ্চনের (Aaradhya Bachchan) সঙ্গে বন্ধন দৃঢ় করে তুলছেন অভিনেত্রী। এখন তিনি যেখানেই যান সঙ্গে থাকেন মেয়ে আরাধ্যা (Aaradhya Bachchan)। অভিষেক বা বচ্চন পরিবারের সঙ্গে আর দেখা মেলে না ঐশ্বর্যর। বলিপাড়ায় তীব্র গুঞ্জন, ঘর ভাঙতে বসেছে নায়িকার। এর মাঝেই ফের চর্চায় ঐশ্বর্যের প্রাক্তন সলমন খানের নাম।

আরাধ্যার (Aaradhya Bachchan) সঙ্গে কী করছেন সলমন

বলিউডের সবথেকে চর্চিত তথা বিতর্কিত জুটি সলমন এবং ঐশ্বর্যের। অভিনেত্রী বলিউডে পা রাখতেই নজরে পড়েছিলেন ভাইজানের। অচিরেই ডানা মেলে দুজনের সম্পর্ক। কিন্তু সেই প্রেমে ভাঙনও ধরে দ্রুত। সলমনের বিরুদ্ধে ওঠে ঐশ্বর্যকে শারীরিক এবং মানসিক হেনস্থার অভিযোগ। তিক্ততার মধ্যে দিয়ে শেষ হয় ঐশ্বর্য সলমনের সম্পর্ক। তারপর থেকে আর কখনো একসঙ্গে দেখা যায়নি তাঁদের। এদিকে হঠাৎ ঐশ্বর্য কন্যা আরাধ্যার (Aaradhya Bachchan) সঙ্গে দেখা মিলল সলমনের!

আরো পড়ুন : অভিষেকের জীবনে নতুন ‘ফুলকি’, পুজোর মুখেই প্রেম ভাঙল সুরভীর সঙ্গে!

ভাইরাল চাঞ্চল্যকর ভিডিও

চমকে গেলেন তো? আসলে সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এই মুহূর্তে ‘সিকন্দর’ ছবির শুটিং করছেন সলমন। সেই ছবির শুটিং থেকেই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, একটি মেয়েকে আদর করে বুকে জড়িয়ে ধরেছেন সলমন। ভিডিওর মেয়েটির সঙ্গে আরাধ্যার (Aaradhya Bachchan) অদ্ভূত মিল! সত্যিই কি ঐশ্বর্যের মেয়েকেই জড়িয়ে ধরেছেন সলমন?

আরো পড়ুন : কাজ পেতে গেলে শুতে হবে! সুপারহিট ছবির নায়ককে কুপ্রস্তাব, প্রকাশ্যে বলিউডের নোংরা দিক

ভিডিওটি সত্যি নাকি?

আজ্ঞে না, যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে মেয়েটিকে আরাধ্যার (Aaradhya Bachchan) মতো দেখতে হলেও আদৌ তিনি আরাধ্যা নন। আসলে ঐশ্বর্য কন্যার সঙ্গে দেখাই হয়নি সলমনের। উল্লেখ্য, এর আগেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সলমন এবং ঐশ্বর্যের ছবি। অম্বানির বিয়েতে উপস্থিত ছিলেন দুই তারকাই। এ আই এর দৌলতে দুজনের ছবি একসঙ্গে জুড়ে ভাইরাল হয় নেটপাড়ায়। সে সময়ও কম চর্চা হয়নি। তবে পরে জানা যায় ছবিটি আসলে ভুয়ো।

Aaradhya Bachchan

প্রসঙ্গত, বর্তমানে সিকন্দর ছবির শুটিং নিয়ে ব্যস্ত সলমন। অন্যদিকে সদ্য আইফা অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রীর সম্মান পেয়েছেন ঐশ্বর্য। সেই অনুষ্ঠানেও অভিনেত্রীর সঙ্গে গিয়েছিলেন মেয়ে আরাধ্যা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর