আগে থেকেই পুত্রবধূর ভবিষ্যৎ বলে দিয়েছিলেন মিঠুন, মাদলসাকে ‘ঠকিয়ে’ বিয়ে করেন মিমো!

বাংলাহান্ট ডেস্ক : মিঠুন চক্রবর্তীর বড় পুত্রবধূ মাদলসা শর্মা (Madalsa Sharma)। মহাগুরুর বড় ছেলে মিমো ওরফে মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। খ্যাতনামা শ্বশুরের পুত্রবধূ তিনি। যদিও স্বামী অভিনয় জগতে দাঁত ফোটাতে পারেননি, তবে ছোটপর্দায় ইতিমধ্যেই বেশ নাম করে ফেলেছেন মাদলসা (Madalsa Sharma)। কিন্তু চক্রবর্তী পরিবারের সঙ্গে তাঁর পরিচয় হল কীভাবে? মিঠুনের পুত্রবধূ কীভাবে হলেন তিনি?

কীভাবে পরিচয় হয় মাদলসা (Madalsa Sharma) এবং মিমোর

ছোটপর্দার দৌলতে জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন মাদলসা (Madalsa Sharma)। শ্বশুর মিঠুনের মুখ উজ্জ্বল করেছেন তিনি। সম্প্রতি মিমোর সঙ্গে নিজের বিয়ের কাহিনি ফাঁস করেছেন অভিনেত্রী। মাদলসা (Madalsa Sharma) জানান, তাঁর বাবা এবং মিঠুন আগে থেকেই পরিচিত ছিলেন। এফটিআইআই এ সহপাঠী ছিলেন তাঁরা। তবে মিমোর সঙ্গে পরিচয় ছিল না মাদলসার (Madalsa Sharma)। অভিনেত্রী জানান, তাঁর মায়ের একটি ছবির গান লঞ্চে প্রথম দেখা হয়েছিল মিমোর সঙ্গে।

আরো পড়ুন : স্বস্তিকার উত্তাপে বেসামাল দেব, রুক্মিনীর সামনেই এ কী বলে ফেললেন!

মাদলসার ভবিষ্যৎ বলেছিলেন মিঠুন

মাদলসা (Madalsa Sharma) জানান, প্রথম থেকেই যোগাযোগ ছিল তাঁদের। তবে তাঁরা কখনও ডেট করেননি। মহাক্ষয়ের সঙ্গে যখন তাঁর প্রথম দেখা হয় তখন তাঁর বয়স ছিল ১৬-১৭ বছর। তবে তার সাত বছর পর নিউইয়র্কে থাকাকালীন মাদলসার (Madalsa Sharma) একটি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসের উত্তরে ফের কথা শুরু হয় তাঁদের। মাদলসা জানান, তখন মহাক্ষয় তাঁকে জানিয়েছিলেন, তাঁর বাবা মিঠুন নাকি জন্মছক পড়তে পারেন। তাই অভিনেত্রী নিজের জন্মবৃত্তান্ত তাঁকে জানিয়েছিলেন।

আরো পড়ুন : দাবিপূরণ তো ছাই, মিলল পালটা হুমকি! কথা মতোই আমরণ অনশন শুরু জুনিয়র ডাক্তারদের

কীভাবে বিয়ে হয় মিমো মাদলসার

মাদলসা (Madalsa Sharma) জানান, মিঠুন সত্যিই তাঁর ভবিষ্যৎ সম্পর্কে জানিয়েছিলেন। সেই সঙ্গে মিমো আবার বেশ চতুরতার সঙ্গে বলে দিয়েছিলেন, তাঁর বাবা নাকি এও বলেছিলেন যে তাঁরা যদি একসঙ্গে থাকেন তাহলে সামঞ্জস্যপূর্ণ হবে। শেষমেষ মাদলসা (Madalsa Sharma) ভারতে আসার পর তাঁরা দেখা করার সিদ্ধান্ত নেন। তার এক সপ্তাহ পরেই তাঁরা বাগদান সেরে নেন। ছয় মাস পরে বিয়েও করেন মাদলসা মিমো।

Madalsa Sharma

অভিনেত্রী আরো জানান, তাঁদের সম্পর্কটা জানার পরেই মাদলসা এবং তাঁর বাবা আবিষ্কার করেন যে তাঁরা পূর্বপরিচিত। মাদলসা বলেন, তাঁর মতে এটি নিয়তি ছিল। তাই এত দ্রুত তাঁদের বিয়ে হয়ে যায়।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর