আরাধ্য ঈশ্বরই ‘বেস্ট ফ্রেন্ড’, নিজের পুজোর জামা না হলেও রাধা কৃষ্ণকে উপহারে ভরালেন দিব্যানী

বাংলাহান্ট ডেস্ক : টেলিভিশনে দারুণ জনপ্রিয়তা পেয়েছে ‘ফুলকি’ তথা দিব্যানী মণ্ডল (Divyani Mondal)। বর্তমানে ছোটপর্দায় যেকটি সিরিয়াল সবথেকে বেশি টিআরপি পাচ্ছে তার মধ্যে অন্যতম জি বাংলার ফুলকি। সিরিয়ালের মুখ্য চরিত্রে দিব্যানী মণ্ডল (Divyani Mondal) দারুণ অভিনয় দিয়ে আপামর বাংলার মানুষের মন জয় করেছেন। এটি দিব্যানীর (Divyani Mondal) প্রথম সিরিয়াল। আর প্রথম বারেই জনপ্রিয়তায় ভর করে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তম নায়িকাদের মধ্যে একজন হয়ে উঠেছেন তিনি।

দিব্যানীর (Divyani Mondal) বেস্ট ফ্রেন্ড কে

অনেক কম বয়সেই অন্য নায়িকাদের টেক্কা দিচ্ছেন দিব্যানী (Divyani Mondal)। তাঁর অভিনয় এখন থেকেই বেশ ক্ষুরধার। তবে আরো একটি কারণে বেশ নামডাক রয়েছে দিব্যানীর। পর্দার ফুলকি সিরিয়ালে মা কালীর ভক্ত হলেও বাস্তবে কিন্তু দিব্যানীর আরাধ্য দেবতা হলেন রাধা কৃষ্ণ। শুধুই আরাধ্য নন, দিব্যানীর (Divyani Mondal) কাছে তাঁরা আগে তাঁর ‘বেস্ট ফ্রেন্ড’। নিজের জন্য যেটা না করেন, রাধা কৃষ্ণের জন্য ঠিকই করেন দিব্যানী।

আরো পড়ুন : স্বস্তিকার উত্তাপে বেসামাল দেব, রুক্মিনীর সামনেই এ কী বলে ফেললেন!

রাধা কৃষ্ণের জন্য বিশেষ উপহার ফুলকির

এই যেমন সংবাদ মাধ্যমকে দিব্যানী (Divyani Mondal) জানান, এ বছর ফুলকির শুটিংয়ে খুবই ব্যস্ত তিনি। কেনাকাটি করার সুযোগ পাননি। তবে নিজের জন্য কিছু না কিনলেও রাধা কৃষ্ণের জন্য ছটা আরে পোশাক কিনেছেন। তাঁর মা, দিদা, ঠাম্মাও অবশ্য আলাদা করে পোশাক কিনেছেন রাধা কৃষ্ণের জন্য।

আরো পড়ুন : টলিউডের অমিতাভ-রেখা দেব শুভশ্রী? প্রাক্তনকে নিয়ে প্রশ্নের গুগলিতে হোঁচট খেলেন অভিনেতা

পুজোয় কী প্ল্যান নায়িকার

এ বছর পুজোটা কাশ্মীরে কাটাতে চলেছেন পর্দার ফুলকি। ষষ্ঠীতে দিল্লি যাবেন তিনি। তারপর সেখান থেকে সপরিবারে কাশ্মীর। পুজো ছাড়া যে এমন টানা ছুটি পানই না দিব্যানী (Divyani Mondal)। তাই এই সময়টাকেই বেছে নিয়েছেন ঘুরতে যাওয়ার জন্য। অভিনেত্রী জানান, এখন নিজের জন্য পোশাক কিনতে না পারলেও দিল্লি গিয়ে অবশ্যই কিনবেন।

Divyani Mondal

প্রসঙ্গত, দিব্যানী জানান, তাঁর বাবা মা আগে থাকতেন দিল্লিতে। পুজোর সময় আগে কলকাতাতেই ঠাকুর দেখতেন তিনি। কিন্তু এখন শুটিংয়ের চাপে সারা বছর ছুটি প্রায় পান না বললেই চলে। পুজোর সময়টাতেই টানা কয়েক দিনের ছুটি। তাই এবার পুজোতে সপরিবারে ঘুরতে যাচ্ছেন দিব্যানী।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর