পেইনকিলার ছাড়াই ঘন্টার পর ঘন্টা প্রসব যন্ত্রণা… বৌমা ঐশ্বর্যকে নিয়ে এ কী বলে ফেললেন অমিতাভ!

বাংলাহান্ট ডেস্ক : বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) দূরত্ব যতই বাড়ুক না কেন, অমিতাভ বচ্চনের সঙ্গে বরাবরই একটা ভালো সম্পর্ক রয়েছে তাঁর। বলিউডের জনপ্রিয় শ্বশুর বৌমা জুটিদের মধ্যে অমিতাভ এবং ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) অন্যতম। বাস্তবে বৌমা ঐশ্বর্যকে খুবই স্নেহ করেন বিগ বি। বিভিন্ন সময়ে অভিনেত্রীকে নিয়ে গর্ব করতে দেখা গিয়েছে তাঁকে। এমনকি সম্প্রতি ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) সেরা অভিনেত্রীর সম্মান পাওয়াতেও প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন অমিতাভ।

ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) প্রশংসা করেন অমিতাভ

অতীতেও একাধিক বার ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan) নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে অমিতাভকে। ২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিষেক এবং ঐশ্বর্য। ২০১১ তে জন্ম হয় তাঁদের একমাত্র মেয়ে আরাধ্যার। পরিবারে নতুন সদস্য আসার পর সাংবাদিক সম্মেলন করেছিলেন অভিষেক এবং অমিতাভ। সেখানেই ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan) নিয়ে কিছু কথা বলেছিলেন বিগ বি।

 আরো পড়ুন : ‘খুলেও দেখেনি একবার’! কাঞ্চনকে নিয়ে অভিমানী শ্রীময়ী

দাদু হয়ে কী প্রতিক্রিয়া ছিল অমিতাভের

দাদু হয়ে উচ্ছ্বসিত ছিলেন অমিতাভ। মিডিয়ার লোকজনদের মাঝে মিষ্টি বিতরণ করে তিনি বলেছিলেন, মা এবং নবজাতক দুজনেই সুস্থ রয়েছে। এরপর অমিতাভ বলেছিলেন, দীর্ঘ প্রসব যন্ত্রণা সহ্য করে সন্তান জন্ম দিয়েছেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। এখন সকলে সি সেকশন বেছে নিলেও অভিনেত্রী নর্মাল ডেলিভারিই করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

আরো পড়ুন : পুজোয় একই দিনে মুক্তি ৩ ছবির, দেব-মিঠুন নাকি আবির, কে হাসবে শেষ হাসি!

ঐশ্বর্যকে নিয়ে কী বলেছিলেন অভিনেতা

বিগ বি আরো জানিয়েছিলেন, এর জন্য প্রায় ২-৩ ঘন্টা অমানুষিক প্রসব যন্ত্রণা সহ্য করেছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। কোনো পেইনকিলার বা এপিডুরাল নেননি তিনি। নর্মাল ডেলিভারির জন্য ঐশ্বর্যর এতটা যন্ত্রণা সহ্য করাকে বাহবা দিয়েছিলেন অমিতাভ। বৌমার জন্য গর্বিত ছিলেন তিনি। সেই বন্ধন ক্রমে আরো দৃঢ় হয়েছে।

Aishwarya Rai Bachchan

প্রসঙ্গত, এখন অভিষেককে তেমন দেখা যায় না আর ঐশ্বর্যর সঙ্গে। বেশ অনেকদিন ধরেই দুজনের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিষেক ঐশ্বর্য। বর্তমানে যেকোনো আরাধ্যাকেই তাঁর মায়ের সঙ্গী হতে দেখা যায়।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর