সত্যি ভালোবাসলে করে দেখাও! শর্ত রেখেছিলেন করিনা, স্ত্রীর জন্য শরীরে এই বদল ঘটান সইফ!

বাংলাহান্ট ডেস্ক : বয়সে ছোট স্ত্রী করিনা কাপুর খানকে আদরে যত্নে মুড়িয়ে রাখেন সইফ আলি খান (Saif Ali Khan)। এর প্রমাণ মিলেছে বহুবার। বলিউডের খ্যাতনামা অভিনেত্রী করিনা। কাপুর বংশের মেয়ে, পতৌদি পরিবারের বধূ করিনা। ইন্ডাস্ট্রিতে তাঁর আলাদাই ঠাঁটবাট। অনেকের মতে, করিনা নাকি বেশ নাক উঁচু। আবার কারোর মতে, তিনি নাকি অতি নাটুকে। পরিবারের লোকজনদেরও সহ্য করতে হয় সেই অতি নাটকীয়তা। বিশেষ করে সইফকে (Saif Ali Khan) প্রায়ই নাকি এমন ‘অত্যাচার’ করে থাকেন করিনা।

সইফকে (Saif Ali Khan) কী শর্ত দিয়েছিলেন করিনা

সম্প্রতি কপিল শর্মার শোতে এসে এমনটা নিজের মুখেই জানিয়েছেন করিনা। সইফের (Saif Ali Khan) কাছে নাকি একটি বিশেষ আবদার রেখেছিলেন তিনি। আবদার না বলে বলা ভালো শর্ত। করিনা সইফকে (Saif Ali Khan) বলেছিলেন, তিনি যদি তাঁকে ভালোবাসেন তবে তাঁর নামে ট্যাটু করাতে হবে। করিনার ভালোবাসার পরীক্ষায় সইফ পাশ করেছিলেন নাকি ফেল?

আরো পড়ুন : ঈশানকে শেখাচ্ছেন মা দুগ্গার মাহাত্ম্য, ধর্মীয় চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে পুজোর প্ল্যান জানালেন নুসরত

কী করেছিলেন সইফ

করিনার জন্য সত্যি সত্যিই নিজের শরীরে ট্যাটু করিয়েছিলেন সইফ (Saif Ali Khan)। আজো তাঁর হাতে জ্বলজ্বল করে দেবনাগরী অক্ষরে লেখা ‘করিনা’ ট্যাটু। কপিলের শোতে অভিনেত্রী আরো জানিয়েছেন, তাঁদের দুই সন্তান তৈমুর এবং জেহ এর থেকেও নাকি সইফ (Saif Ali Khan) বেশি দুষ্টুমি করেন।

আরো পড়ুন : পেইনকিলার ছাড়াই ঘন্টার পর ঘন্টা প্রসব যন্ত্রণা… বৌমা ঐশ্বর্যকে নিয়ে এ কী বলে ফেললেন অমিতাভ!

করিশ্মাকে নিয়ে অকপট করিনা

শুধু সইফ (Saif Ali Khan) নয়, কপিলের শোতে দিদি করিশ্মা কাপুরেরও গোপন কথা ফাঁস করে দেন করিনা। কোথাও যাওয়ার আগে নাকি সাজগোজ করতে করতেই কয়েক ঘণ্টা লাগিয়ে দেন করিশ্মা। এতেই নাকি বিরক্ত হয়ে যান অভিনেত্রী। হাটের মাঝে হাঁড়ি ভেঙে দিতেই কপট রাগে বোনের দিকে তাকান করিশ্মা।

Saif Ali Khan

প্রসঙ্গত, করিনাকে সম্প্রতি দেখা গিয়েছে দ্য বাকিংহাম মার্ডারস ছবিতে। এর আগে করিনা জানিয়েছিলেন, তিনি থ্রিলারধর্মী ছবির খুব ভক্ত। তাই পর্দায় একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করা তাঁর কাছে স্বপ্ন পূরণ হওয়ার মতোই বিষয়। দ্য বাকিংহাম মার্ডারস ছবিতে একজন শোকগ্রস্ত গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছেন করিনা। ছবিটি অরিজিনাল হিংলিশ এবং হিন্দি ডাব করা ইংরেজি ভাষায় মুক্তি পেয়েছে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর