‘বেবি সিম্বা’, মেয়ের বয়স মোটে এক মাস, এখনই সন্তানের বলিউড ডেবিউয়ের ঘোষণা রণবীরের!

বাংলাহান্ট ডেস্ক : রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাডুকোনের সংসারে এসেছে নতুন সদস্য। গণেশ চতুর্থীর পরেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তার বয়স এখন মোটে এক মাস। দীপিকা আপাতত কাজ থেকে বিরতি নিয়ে ব্যস্ত রয়েছেন মেয়েকে সামলাতে। হাসপাতাল থেকে সন্তানকে নিয়ে সন্তানকে নিয়ে বাড়ি ফেরার পর থেকে আর ক্যামেরায় ধরা যায়নি দীপিকাকে। এবার আসন্ন ছবি ‘সিংঘম এগেইন’এর ট্রেলার লঞ্চে বড় ঘোষণা করলেন রণবীর (Ranveer Singh)।

ট্রেলার লঞ্চ রণবীর (Ranveer Singh) দীপিকার ছবির

রোহিত শেট্টির কপ ইউনিভার্সের নবতম সংযোজন ‘সিংঘম রিটার্নস’। সিংঘম ফ্র্যাঞ্চাইজির আসন্ন এই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে সম্প্রতি। এই উপলক্ষে একগুচ্ছ তারকাদের নিয়ে এসেছিলেন রোহিত শেট্টি। ছিলেন অজয় দেবগণ, রণবীর সিং (Ranveer Singh), টাইগার শ্রফ, অর্জুন কাপুর এবং করিনা কাপুর খান শুধু দেখা মেলেনি অক্ষয় কুমার এবং দীপিকার।

আরো পড়ুন : ‘কত ওষুধ খাই, তাও ঘুমাতে পারি না’, হঠাৎ কী হল স্বস্তিকার?

দীপিকাকে নিয়ে বললেন রণবীর

উল্লেখ্য, ছবিতে লেডি সিংঘম চরিত্রে দেখা যাবে দীপিকাকে। এদিন কেন অনুপস্থিত ছিলেন তিনি? রণবীর (Ranveer Singh) দিলেন তার উত্তর। অভিনেতা জানান, দীপিকা মেয়েকে নিয়ে ব্যস্ত রয়েছেন। রণবীরের (Ranveer Singh) দায়িত্ব রাতের। তাই তিনি ট্রেলার লঞ্চে আসতে পেরেছেন। মঞ্চ থেকে সন্তান আগমনের উদযাপনও করেন তিনি।

আরো পড়ুন : পেইনকিলার ছাড়াই ঘন্টার পর ঘন্টা প্রসব যন্ত্রণা… বৌমা ঐশ্বর্যকে নিয়ে এ কী বলে ফেললেন অমিতাভ!

কী ঘোষণা করলেন অভিনেতা

এদিন একটি বড়সড় ঘোষণা করেন রণবীর (Ranveer Singh)। তিনি বলেন, ‘আমাদের ছবিতে এত বড় বড় তারকা রয়েছেন। তবে একটা কথা আমি জানাতে চাই। এই ছবিতে আমার সন্তানও ডেবিউ করেছে, বেবি সিম্বা। কারণ শুটিংয়ের সময় দীপিকা অন্তঃসত্ত্বা ছিলেন’। এরপর সিম্বা, লেডি সিংঘম এবং বেবি সিম্বার তরফে আসন্ন দীপাবলির শুভেচ্ছাও জানান রণবীর (Ranveer Singh)।

Ranveer Singh

প্রসঙ্গত, আগামী দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সিংঘম এগেইন। বক্স অফিসে ‘ভুলভুলাইয়া ৩’ এর সঙ্গে মুখোমুখি টক্কর হবে এই ছবি। রণবীর দীপিকা নাকি কার্তিক বিদ্যা কে এগিয়ে থাকবে সেটাই দেখার অপেক্ষা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর