টিভির পর্দায় ডেবিউ করল ছোট্ট কিয়া! মিষ্টি কথার ফুলঝুরি কনীনিকা কন্যাকে দেখেই মুগ্ধ দর্শক

বাংলা হান্ট ডেস্ক : ছোট পর্দায় একের পর এক ডেবিউ করছেন বাংলায় ইন্ডাস্ট্রির তারকা সন্তানরা। কিছুদিন আগেই খবর মিলেছিল প্রয়াত টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে সাইনা ওরফে ডল ডেবিউ করবেন বাংলা সিরিয়ালে। আর তারপরেই এবার শোনা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়ের (Koneenica Banerjee) মেয়ে কিয়া ওরফে অন্তঃকরণা।

টিভিতে ডেবিউ করছেন কনীনিকা বন্দোপাধ্যায়ের (Koneenica Banerjee) মেয়ে

এখন কনীনিকা Koneenica Banerjee) কন্যার বয়স মাত্র ৫। তবে কিয়া কোনো মেগা সিরিয়ালে নয় আসছেন তার মায়েরই সঞ্চালিত অনুষ্ঠান জি বাংলা রান্নাঘরে। প্রসঙ্গত বছর দুয়েক পর দুর্গা পুজোর ঠিক আগেই একেবারে নতুন রূপে ফিরেছে জি বাংলার এই জনপ্রিয় কুকারি শো। বহু বছরের পুরনো এই শোতে একটা সময় রাজত্ব করেছেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়।

তবে এবছর এই শোয়ে একেবারে নতুন মুখ হয়ে এসেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় Koneenica Banerjee)। প্রায় দু’বছর পর আবার নতুন রূপে  ফিরেছে এই রিয়ালিটি শো। আগামী ৩০ সেপ্টেম্বর প্রিমিয়ার হয়েছে এই টিভি শোয়ের।

আরও পড়ুন : TRP তালিকায় ঝড় উঠবে! আসন্ন মেগায় নতুন নায়িকার সাথে জুটি বাঁধছেন উদয়

এবার এমনই এক বিশেষ পর্বে অতিথি হয়ে আসছেন খোদ অভিনেত্রী সঞ্চালিকা কনীনিকার একরত্তি মেয়ে। সেই ঝলক ইতিমধ্যেই  জি বাংলার তরফ থেকে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন একেবারে মা সুলভ কায়দায় মেয়ের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দিয়ে অভিনেত্রী বলেন, ‘যে লক্ষী মেয়েটাকে আপনারা এখানে দেখতে পাচ্ছেন সেটা একেবারেই ক্যামেরা চলছে বলে’।

প্রসঙ্গত কিয়া তাঁর মায়ের সাথে একাধিকবার শুটিং ফ্লোরে গিয়েছে ঠিকই, কিন্তু এই প্রথমবার তাঁকে দেখা যাবে ক্যামেরার সামনে টেলিভিশনের পর্দাতেও।সদ্য চ্যানেল কর্তৃপক্ষের তরফে যে নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে  সেখানে দেখা যাচ্ছে মিষ্টি কিয়া সেজেছে বেগুনি রংয়ের লেহেঙ্গায়। আর মেয়ের জন্য স্পেশাল রেসিপি হিসেবে কণীনিকা  বানাচ্ছেন হোয়াইট সস পাস্তা।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর