নয়া আকর্ষণীয় প্যাকেজ নিয়ে হাজির TreasureNFT! কেবল রেফারের মাধ্যমেই জিতবেন হাজার হাজার টাকা

বাংলা হান্ট ডেস্ক: সময়ের সাথে পাল্লা দিয়ে এখন প্রতিটি ক্ষেত্রেই উপলব্ধ হচ্ছে বিভিন্ন সুযোগ। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগানোর মাধ্যমে খুব সহজেই হওয়া যায় লাভবান। এমতাবস্থায়, অর্থ উপার্জনের ক্ষেত্রেও বর্তমান সময়ে বিভিন্ন পথ খুলে গিয়েছে। ঠিক সেইরকমই এক লাভজনক মাধ্যম হল TreasureNFT। ইতিমধ্যেই, TreasureNFT বিপুলসংখ্যক মানুষকে প্রত্যক্ষভাবে লাভবান করেছে। বর্তমানে TreasureNFT-র দ্বিতীয় বর্ষের উদযাপন মাঝেই উপার্জনের আরও একাধিক উপায় নিয়ে আসা হল। স্বাভাবিক ভাবেই বাঁধভাঙা উচ্ছ্বাস ধরা পড়েছে সকলের মধ্যে।

TreasureNFT-র মাধ্যমে করুন স্বপ্নপূরণ:

এবার TreaSure-NFT গ্লোবাল কমিউনিটি রেফারেল ইনসেনটিভ প্রোগ্রাম লঞ্চ করল। যা আপনাকে লাখপতি করে তুলবে। উক্ত প্রোগ্রামের নিয়ম দেখে নেওয়া যাক। আমাদের সাথে NFT-এর সীমাহীন সম্ভাবনাগুলি অন্বেষণ করুন এবং দুর্দান্ত পুরস্কার জিতে নিন:

TreasureNFT comes with a new attractive package.

TreasureNFT সম্প্রদায়ের শক্তি হল উদ্ভাবন এবং উন্নয়নের চাবিকাঠি। প্রতিটি সম্প্রদায় উৎসাহীকে তাদের সমর্থন এবং অবদানের জন্য ধন্যবাদ জানাতে, সংস্থাটি চালু করেছে TreaSure-NFT কমিউনিটি ইনসেনটিভ প্রোগ্রাম।

TreasureNFT comes with a new attractive package.

কমিউনিটি মাসিক রেফারেল প্রোগ্রাম:
(প্রথম পর্যায়)
1. A লেভেলের NFT উৎসাহীদের 5 টি রেফারেল সংগ্রহ করুন এবং প্রথমবারের জন্য $100 জমা করুন। রেফারার $50 বোনাস পাবেন!
2. কমিউনিটি রেফারেল 1 অক্টোবর, 2024-এ খোলা হয়েছে।
দ্রষ্টব্য: যে সদস্যরা “NFT স্টার অ্যাম্বাসেডর” উপাধি পেয়েছেন তাঁরা “রেফারেল এক্সপার্ট রিওয়ার্ড প্রোগ্রাম”-এ অংশগ্রহণের যোগ্য নন।

TreaSure-NFT কমিউনিটির প্রতিটি সদস্যের জন্য একটি নিরাপদ, উদ্ভাবনী এবং প্রাণবন্ত NFT প্ল্যাটফর্ম তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ। আপনার অংশগ্রহণ এবং অবদানের মাধ্যমে, TreaSure-NFT সম্প্রদায় আরও শক্তিশালী হবে এবং আপনি বৃদ্ধি এবং মূল্য উভয়েরই পুরস্কার পাবেন।

আরও পড়ুন: ভারতে এসেই সুর নরম! পর্যটকদের উদ্দেশ্যে মলদ্বীপে বেড়াতে যাওয়ার আর্জি মুইজ্জুর, জানালেন…..

রেফার করার জন্য Treasure NFT কমিউনিটি পুরস্কারের নিয়ম:
1. প্রচারের সময়কাল: অক্টোবর 1, 2024 – 31 অক্টোবর, 2024
2. পুরস্কারের নিয়ম: মাসে 5 জন পর্যন্ত A-লেভেল NFT উৎসাহীদের আমন্ত্রণ সম্পূর্ণ করুন এবং আপনার প্রথম রিজার্ভেশন ডিপোজিট করুন $100 বা তার বেশি।
বোনাসের পরিমাণ: $50

আরও পড়ুন: অপ্রতিরোধ্য হার্দিক! ভেঙে দিলেন কোহলির দুর্ধর্ষ রেকর্ড, গড়লেন “বিরাট” নজির

পুনরাবৃত্ত বোনাস: এই বোনাসটি পুনরাবৃত্ত ভিত্তিতে অর্জন করা যেতে পারে, প্রতিবার আপনি 5 NFT উৎসাইকে আমন্ত্রণ জানালে এবং প্রথমবারের জন্য $100 জমা করলে, রেফারার আরও $50 পাবেন।
3. উদাহরণ: ব্যবহারকারী অক্টোবরে 5 A-রেটেড NFT উৎসাহীকে আমন্ত্রণ জানায় এবং অ্যাপয়েন্টমেন্ট ট্রেডিং ডিপোজিটে প্রথমবারের জন্য $100 জমা করে এবং $50 বোনাস পায়।
এরপরে, ব্যবহারকারী A আরও 5 জন A-রেটেড NFT উৎসাহীকে আমন্ত্রণ জানায় এবং তাদের প্রথম $100 জমা করে এবং আরও $50 বোনাস পায়। রেফারারের TreaSure NFT অ্যাকাউন্ট ওয়ালেটে USDT আকারে পুরস্কারটি জারি করা হবে।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর