“বিরাট সবসময় আমাকে চিন্তায় রাখে”, কোহলিকে নিয়ে বড় স্বীকারোক্তি অস্ট্রেলিয়ার তারকা প্লেয়ারের

বাংলা হান্ট ডেস্ক: বর্ডার-গাভাস্কার সিরিজের আগে ক্রিকেট অস্ট্রেলিয়া একটি ট্রেলার প্রকাশ করেছে। যেখানে বিরাট কোহলিকে (Virat Kohli) দেখা গিয়েছে। আবারও কোহলি এই সিরিজে বড় এক্স-ফ্যাক্টর হিসেবে প্রমাণিত হবেন। প্রসঙ্গত উল্লেখ্য যে, অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা বিরাট কোহলির প্রশংসা করেছেন। ঠিক এই আবহে এবার একটি বড় প্রতিক্রিয়া উঠে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। যেখানে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ট্র্যাভিস হেড বলেছেন যে তিনি বিরাট কোহলিকে নিয়ে চিন্তিত থাকেন। আর এর কারণও তুলে ধরেছেন তিনি। হেড জানিয়েছেন কারণ কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সর্বদা রান করেন। তবে, হেড বিরাট কোহলির মনোভাব এবং আবেগেরও ভূয়সী প্রশংসা করেছেন।

বিরাটকে (Virat Kohli) নিয়ে মনের কথা বললেন হেড:

বিরাট কোহলির (Virat Kohli) প্রশংসা করে ট্র্যাভিস হেড বলেন, ‘আমি সবসময় বিরাট কোহলিকে নিয়ে চিন্তিত থাকি। কারণ, তিনি খুব ভালো এবং সবসময় আমাদের বিরুদ্ধে রান করেন। তাঁর উদ্যম সর্বদাই বেশি এবং তিনি সবসময় লড়াইয়ের জন্য প্রস্তুত থাকেন।”

Australia's star player made a big confession about Virat Kohli.

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিরাট কোহলির অসাধারণ পারফরম্যান্স: ট্র্যাভিস হেডের বক্তব্য কিন্তু সত্য। কারণ, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিরাট কোহলি (Virat Kohli) সবসময়ই বড় ইনিংস খেলেন। অস্ট্রেলিয়ান দলের বিরুদ্ধে তিনি এখনও পর্যন্ত ৮ টি টেস্ট সেঞ্চুরি করেছেন এবং তাঁর ব্যাট দিয়ে ২,০০০-এর বেশি রান এসেছে।

আরও পড়ুন: এবারে হবে অ্যাকশন! বাংলাদেশে হিন্দুদের নিরাপত্তা নিয়ে তৎপর আমেরিকা, স্পষ্ট জানানো হল….

শুধু তাই নয়, অস্ট্রেলিয়ার পিচে বিরাটের (Virat Kohli) পারফরম্যান্সও যথেষ্ট ভালো। এই খেলোয়াড় অস্ট্রেলিয়ায় ৫৪-র বেশি গড়ে ১,৩৫২ রান করেছেন। যার মধ্যে ৬ টি সেঞ্চুরি রয়েছে। অর্থাৎ, সামগ্রিকভাবে দেখতে গেলে বিরাট কোহলি ভারতের চেয়েও অস্ট্রেলিয়ায় ভালো ব্যাট করেন। যে কারণে অস্ট্রেলিয়া শিবিরে কোথাও না কোথাও আতঙ্ক রয়েছে এই খেলোয়াড়কে নিয়ে।

আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে টিম ইন্ডিয়া? PCB প্রধান দিলেন বড় বিবৃতি

প্রসঙ্গত উল্লেখ্য যে, ভারত ও অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে এবার ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচটি টেস্ট ম্যাচ খেলা হবে। এই সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ২২ নভেম্বর। এদিকে, দ্বিতীয় টেস্ট শুরু হবে ৬ ডিসেম্বর, তৃতীয় টেস্ট ১৪ ডিসেম্বর এবং চতুর্থ টেস্ট ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে। আগামী ৩ জানুয়ারি থেকে শুরু হবে শেষ টেস্ট ম্যাচ। জানিয়ে রাখি যে, গত দুই টেস্ট সিরিজে ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে হারিয়েছে ভারত। এবারও একই সম্ভাবনা রয়েছে। কারণ ভারতীয় দলের বোলিং লাইনআপ এখন খুবই শক্তিশালী রয়েছে।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর