দুর্গা পুজোতেই হবে ধামাকা! গীতা থেকে কথা একের পর এক আসছে জমজমাট পর্ব

বাংলা হান্ট ডেস্ক : দিওয়ালির আগেই দুর্গা পুজো উপলক্ষ্যে এবার একের পর এক বোমা ফাটতে চলেছে স্টার জলসার বাংলা সিরিয়াল (Bengali Serial) গুলিতে। এই পুজোতেই বাংলা সিরিয়ালের (Bengali Serial)দর্শকদের জন্য অপেক্ষা করছে বিরাট চমক।

স্টার জলসার এক ঝাঁক বাংলা সিরিয়াল (Bengali Serial)

‘গীতা এলএলবি’ থেকে শুরু করে ‘কথা’, ‘শুভ বিবাহ’, ‘তেঁতুলপাতা’ কিংবা ‘উড়ান’ প্রতিটি ধারাবাহিকেই (Bengali Serial) আসতে চলেছে বিরাট চমক।

কথা

কথা সিরিয়ালে এই মুহূর্তে গুহ পরিবারে চলছে জমজমাট দুর্গাপুজোর সেলিব্রেশন। তবে খুব তাড়াতাড়ি ঝড় আসতে চলেছে কথা-এভির জীবনেও।সদ্য প্রকাশ্যে  আসা প্রোমোতে দেখা গিয়েছে এই পুজোতেই ধারাবাহিকে ফিরছেন এভির মা। এখন দেখার এই উৎসবের মধ্যেই  কথা তার পাচক মশাইয়ের মাকে বাড়িতে নিয়ে আসতে পারে কিনা!

Star jalsha

শুভ বিবাহ

একইভাবে শুভ বিবাহ সিরিয়ালের তেজ এবং সুধার মধ্যেও কাঁটা হয়ে বিঁধে রয়েছে  ইমন। তাঁদের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করতেই  এবার সুধার কান ভাঙাছে ইমন। প্রথমে সুধা ইমনের কথায় বিশ্বাস করেনি। কিন্তু এবার শুধা আর তেজের  মধ্যেও শুরু হয়েছে ভুল বোঝাবুঝি। অন্যদিকে বসু মল্লিক পরিবারে ধুমধাম করে শুরু হয়েছে দুর্গাপুজো। এরই মাঝে সুধা তেজের কতগুলো পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এখন দেখা তেজ সুধার নেওয়া পরীক্ষায় আদৌ  উত্তীর্ণ হতে পারে কিনা!

গীতা এলএলবি

এই সিরিয়ালের দেখা যাচ্ছে গীতা নতুন কেস নিতে চলেছে। কিন্তু বার বার তাঁকে এই কেস নিতে বারণ করছে অগ্নিজিৎ। কিন্তু গীতা বুঝতে পারছে না কেন তাকে বারবার এই কেস নিতে বাধা দেওয়া হচ্ছে। এখন দেখার আগামী দিনে কি রহস্য লুকিয়ে থাকে এর পিছনে। কিংবা অন্ধকারের আড়ালে কোনো বন্ধু আছে নাকি শত্রু।

gita

উড়ান

অন্যদিকে মহারাজ আর পূজারিণী এবার এক নতুন প্রতিজ্ঞা করেছে। এই পুজোতেই অশুভ শক্তির বিনাশ ঘটাতে দোষীদের আসল চেহারা সামনে নিয়ে আসার প্রতিজ্ঞা করেছে পূজারিণী।  অন্যদিকে এসবের মধ্যেই নতুন করে ষড়যন্ত্র আঁটচে সোমনাথ আর প্রিয়াঙ্কা। এখন দেখার পূজারিণী আর মহারাজ কিভাবে তার পরিবারকে সমস্ত বিপদের হাত থেকে রক্ষা করে।

তেঁতুলপাতা

অন্যদিকে তেঁতুলপাতা সিরিয়ালের ঝিল্লিকে বিয়ে করার পর ঋষি তাঁকে  নিয়ে বাড়ি চলে এসেছে। কিন্তু বাড়ির সদস্যরা ঝিল্লিকে দেখে বেজায় ক্ষুব্ধ। এখন দেখার আগামী দিনে ঋষি-ঝিল্লির এই নতুন সম্পর্ক তাঁদের  পরিবারের ওপর কি প্রভাব ফেলে?


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর