‘আপনিই বলেছিলে না অশৌচ চলছে!’ বাড়িতে দুর্গাপুজো করে কটাক্ষের মুখে শ্রুতি

বাংলাহান্ট ডেস্ক : পুজোর শুরুতেই ট্রোলের মুখে অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। আরজিকর আবহে উৎসবে না ফেরার ঘোষণা করেছিলেন তিনি। কিন্তু পঞ্চমী পড়তেই বাড়িতে মা দুর্গাকে নিয়ে এসে সমালোচনার শিকার হলেন শ্রুতি (Shruti Das)। মা দুর্গার পুজো নিয়েও কটাক্ষ সইতে হল তাঁকে। নেট পাড়ার একাংশ বাঁকা মন্তব্য করেছেন শ্রুতিকে (Shruti Das) নিয়ে। কিন্তু কেন?

আরজিকর নিয়ে সরব হন শ্রুতি (Shruti Das)

আসলে আরজিকর কাণ্ডের প্রতিবাদে প্রথম থেকেই সুর চড়াতে দেখা গিয়েছিল শ্রুতিকে (Shruti Das)। স্বস্তিকা মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীদের সঙ্গে জুনিয়র ডাক্তারদের পাশে থেকেছেন। বিচারের দাবিতে সুর চড়িয়েছেন তিনি। মুখ্যমন্ত্রীর ‘উৎসবে ফেরা’ মন্তব্যের বিরোধিতা করে তিনি ঘোষণা করেছিলেন উৎসবে ফিরবেন না। কিন্তু এবার তাঁর বাড়িতেই উৎসবের সূচনা হচ্ছে দেখে কটাক্ষের তীর ছোঁড়া হল শ্রুতির (Shruti Das) দিকে।

আরো পড়ুন : ‘ভাগ্যে হয়তো এটাই ছিল’, আশ্বিনে সাত তাড়াতাড়ি বিয়ে, এত তাড়া কীসের রূপসার?

মা দুর্গাকে বাড়িতে আনলেন অভিনেত্রী

বিতর্কের সূত্রপাত পঞ্চমীর দিন। এদিন সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রুতি (Shruti Das)। সপরিবারে মা দুর্গাকে নিজের বাড়িতে নিয়ে এসেছেন তিনি। এদিনের সাজ থেকে শুরু করে ম্যাটাডোরে করে মাকে নিয়ে ফেরা, বাড়িতে প্রতিমা স্থাপনের ছবিও শেয়ার করেছেন শ্রুতি (Shruti Das)। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আইলো উমা বাড়িতে’।

আরো পড়ুন : পুজোর বাজারে হাওয়া গরম টলিউডে, টেক্কা-বহুরূপী-শাস্ত্রী কে কতটা হল ভরাল? দেখার আগে জেনে নিন

কটাক্ষ করেছেন অনেকে

এই ছবি দেখেই বাঁকা মন্তব্য করেছেন অনেকে। একজন লিখেছেন, ‘আপনিই বলেছিলেন না পুজো না করতে, অশৌচ চলছে?’ আবার আরেকজন কটাক্ষ করেছেন, ‘আবেগে বলে ফেলেছিলেন হয়তো’। তবে অনেকেই শ্রুতির (Shruti Das) প্রশংসাও করেছেন। তাঁর বাড়ির পুজোর আরো ছবি দেখার আগ্রহ প্রকাশ করেছেন অনেকে।

ShrutI Das

প্রসঙ্গত, শ্রুতি আগেই জানিয়েছিলেন যে তাঁর শ্বশুরবাড়িতে অনেকদিন ধরেই দুর্গাপুজো হয়। তাই সেই পুজোতে তাঁকে অংশ নিতেই হবে। তবে নিজের জন্য এ বছর পুজোয় একটিও জামা তিনি কেনেননি বলেই জানিয়েছিলেন শ্রুতি। তবে এই পোস্টের জন্যও ট্রোলড হতে হয়েছিল তাঁকে। বাধ্য হয়ে সেই পোস্ট তিনি ডিলিট করে দিয়েছিলেন। তবে এবারে মা দুর্গাকে বাড়িতে নিয়ে আসার পোস্ট আর মুছে ফেলেননি শ্রুতি।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর