পুজোর পরেই লালবাতি! এবার শেষ হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল? নাম দেখেই থ দর্শকরা

বাংলা হান্ট ডেস্কঃ স্টার জলসা থেকে জি বাংলা, সাম্প্রতিক অতীতে যেমন একাধিক নতুন বাংলা ধারাবাহিক শুরু হয়েছে, তেমনই বহু পুরনো মেগা শেষও হয়েছে। পুজোর আবহে প্রকাশ্যে এসেছে জি বাংলার আসন্ন সিরিয়াল (Bengali Serial) ‘পরিণীতা’র প্রোমো। শোনা যাচ্ছে, আরও বেশ কিছু নতুন সিরিয়াল শুরু হতে পারে। এসবের মাঝেই শোনা যাচ্ছে, একটি জনপ্রিয় ধারাবাহিক নাকি শীঘ্রই শেষ হয়ে যাবে!

  • এবার কোন সিরিয়ালের (Bengali Serial) কপাল পুড়ল?

একটি নতুন মেগা আসলে সাধারণত আরেকটি মেগার ওপর কোপ পড়ে। নতুনকে স্থান করে দিতে শেষ হয় পুরনো ধারাবাহিকের পথচলা। এই মুহূর্তে জি বাংলায় (Zee Bangla) তিনটি এমন সিরিয়াল রয়েছে যারা স্লট পাচ্ছে না। টানটান গল্প দেখিয়েও কাজের কাজ হচ্ছে না! তাই শোনা যাচ্ছে, এই তিনটি সিরিয়ালের মধ্যে যে কোনও একটি নিয়ে ‘কঠিন সিদ্ধান্ত’ নিতে পারে চ্যানেল কর্তৃপক্ষ।

কানাঘুষো শোনা যাচ্ছে, ‘জগদ্ধাত্রী’, ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ এবং ‘পূবের ময়না’র ওপর কোপ পড়তে পারে। একসময় একটানা বেঙ্গল টপারের শিরোপা থাকতো ‘জগদ্ধাত্রী’র দখলে। তবে গত কয়েক মাসে সেই ধারা বদলেছে। জ্যাস-স্বয়ম্ভূকে টেক্কা দিয়ে বাজিমাত করেছে অন্যান্য সিরিয়াল (Bengali Serial)। এবার জি বাংলার অন্যতম পুরনো এই মেগা নিয়েই সামনে আসছে চিন্তার খবর!

আরও পড়ুনঃ ’১৪ অক্টোবর থেকে…’! জুনিয়র ডাক্তারদের পাশে প্রাইভেট হাসপাতালের চিকিৎসকরা! এক সিদ্ধান্তে তোলপাড়

রিপোর্ট বলছে, বছরের শেষের দিকে ‘জগদ্ধাত্রী’র (Jagaddhatri) গল্পে ইতি টানা হতে পারে। স্বাভাবিকভাবেই এই খবর প্রকাশ্যে আসায় জোর শোরগোল পড়ে গিয়েছে। এখনও অবধি যদিও চ্যানেলের তরফ থেকে এই বিষয়ে অফিশিয়ালি কিছু জানানো হয়নি। ফলে এই গুঞ্জনে কতখানি সত্যতা রয়েছে তা নিয়ে একপ্রকার সংশয় রয়েই গিয়েছে।

Is Zee Bangla Bengali serial Jagaddhatri ending soon

এদিকে আবার বিগত কয়েক মাস ধরে জি বাংলার আরেকটি জনপ্রিয় সিরিয়াল (Bengali Serial) ‘নিম ফুলের মধু’ শেষ হওয়ার জল্পনা কল্পনা চলছে। আসন্ন ধারাবাহিক ‘পরিণীতা’র প্রোমো প্রকাশ্যে আসার পর সেই জল্পনা আরও তীব্র হয়েছে। শোনা যাচ্ছে, উদয় প্রতাপ সিংয়ের নতুন সিরিয়ালকে স্থান করে দিতে নাকি শেষ করে দেওয়া হবে সৃজন-পর্ণার সিরিয়াল। এই নিয়ে জোর চর্চা চললেও, চ্যানেলের তরফ থেকে কিন্তু অফিশিয়ালি কিছু ঘোষণা করা হয়নি।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর