মদ খেয়ে…! সঞ্জয়কে ‘সেই রাতে’ সুরাপানের টাকা দিয়েছিল কে? CBI চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর কাণ্ডে তরুণী চিকিৎসক ধর্ষণ খুনের ঘটনার মূল অভিযুক্ত সঞ্জয় রায়। পিজিটি ছাত্রীর মৃতদেহ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। সম্প্রতি এই মামলায় (RG Kar Case) প্রথম চার্জশিট পেশ করেছে সিবিআই। সেখানে সঞ্জয়কেই ধর্ষক, খুনি বলে দাবি করা হয়েছে। রিপোর্ট থেকে জানা গিয়েছে এমনই খবর। এবার এই মামলাতেই সামনে এল বিস্ফোরক তথ্য!

  • ঘটনার রাতে সঞ্জয়কে মদ খাওয়ার টাকা দিয়েছিল কে (RG Kar Case)?

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সিবিআই (CBI) চার্জশিটে বলা হয়েছে, গত ৮ আগস্ট থেকে ৯ আগস্ট ভোর অবধি তিনবার মদ খেয়েছিলেন সঞ্জয়। আরজি করের পিছনে বসেই নাকি সুরাপান করেছিলেন ওই সিভিক ভলেন্টিয়ার। যদিও নিজের টাকায় নয়, বরং ‘অন্য’ আরেকজনের টাকায় সেদিন মদ্যপান করেছিলেন তিনি।

জানা যাচ্ছে, সঞ্জয়কে (Sanjay Roy) নাকি মদ খাওয়ার টাকা দিয়েছিলেন একজন পুলিশ। সেই টাকাতেই সেদিন এক বন্ধুর সঙ্গে বসে মদ খান আরজি কর কাণ্ডের অভিযুক্ত। সিবিআই চার্জশিটে নাকি দাবি করা হয়েছে, মদ্যপ অবস্থাতেই আরজি করের পিজিটি ছাত্রীর ধর্ষণ খুন করেছিলেন সঞ্জয়।

আরও পড়ুনঃ অ্যাকাউন্টে ঢুকবে ৮৪৩৮ টাকা! সরকারি কর্মীদের DA না বাড়লেও, এই ভাতা বৃদ্ধির ঘোষণা সরকারের

গত সোমবার আরজি কর ধর্ষণ হত্যাকাণ্ডে (RG Kar Case) প্রথম চার্জশিট দিয়েছে সিবিআই। সূত্র মারফৎ জানা যাচ্ছে, সেখানে সঞ্জয়কেই ধর্ষক, খুনি বলে দাবি করা হয়েছে। এর ফলে কলকাতা পুলিশের তদন্ত নিয়ে এতদিন যে সংশয় দেখা দিয়েছিল, সেটা কিছুটা হলেও কেটেছে বলে মনে করা হচ্ছে।

RG Kar Case what does CBI chargesheet says reports claims this

এদিকে সিবিআই চার্জশিটে (CBI Chargesheet) আরও বেশ কিছু তথ্য তুলে ধরা হয়েছে বলে খবর। ঘটনার দিন এবং তদন্তের পুঙ্খানুপুঙ্খ বিবরণ সেখানে তুলে ধরা হয়েছে বলে জানা যাচ্ছে। একইসঙ্গে নাকি উল্লেখ করা হয়েছে, আরজি করের নির্যাতিতার শরীর থেকে যে নমুনা সংগ্রহ করা হয়েছিল, তার সঙ্গে ধৃত সঞ্জয়ের দেহরস, লালারসের নমুনা মিলে গিয়েছে।

এদিকে আবার আরজি কর কাণ্ডের (RG Kar Case) প্রেক্ষিতে দশ দফা দাবি আদায়ে আমরণে অনশনে বসেছেন জুনিয়র ডাক্তাররা। ৭ জন জুনিয়র চিকিৎসক অনশন করছিলেন। তবে গতকাল রাতে শারীরিক অবস্থার অবনতি হয় অনিকেত মাহাতোর। এই মুহূর্তে তাঁকে সিসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাঁর চিকিৎসার জন্য গড়া হয়েছে পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর