পুজোর মাঝেই অঘটন, রাতারাতি নায়িকাই বদলে গেল জনপ্রিয় সিরিয়ালে! বদলে এলেন কে?

বাংলাহান্ট ডেস্ক : পুজোর মাঝেও বিপত্তি অব্যাহত টেলিভিশন সিরিয়ালে (Serial)। নতুন সিরিয়াল ‘বসু পরিবার’ থেকে কিছুদিনের মধ্যেই সরে দাঁড়ালেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। সান বাংলায় সম্প্রচারিত হয় বসু পরিবার। এতদিন এই সিরিয়ালে (Serial) নায়িকা হিসেবে দেখা যাচ্ছিল শ্রীমাকে। নীলা চরিত্রে অল্পদিনের মধ্যেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন তিনি। কিন্তু আচমকা তাঁর সিরিয়াল (Serial) ছেড়ে দেওয়ার খবরে মুষড়ে পড়েছেন অনেকে।

সিরিয়ালে (Serial) ফের নায়িকা বদল

পারিবারিক গল্প নিয়ে শুরু হয় সিরিয়ালটি (Serial)। সম্প্রতি গল্পে এসেছে বেশ নতুন টুইস্ট। কিন্তু দর্শকদের অবাক করে দিয়ে সবথেকে বড় টুইস্ট দেন শ্রীমা। মুখ্য চরিত্র থেকে রাতারাতি সরে দাঁড়ান তিনি। সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে আসা একটি প্রোমো ভিডিওতে নীলার চরিত্রে শ্রীমাকে না পেয়ে অবাক হন দর্শকরা। হঠাৎ এমন পরিবর্তন কেন?

আরো পড়ুন : একা মিঠুন নয়, নন্দনে ব্রাত্য দেব-শিবপ্রসাদের পুজোর ছবিও! নেপথ্যে কি আরজিকর প্রতিবাদ?

বসু পরিবার ছাড়লেন কেন শ্রীমা

সিরিয়ালের (Serial) নায়িকাই রাতারাতি বদলে যাওয়ায় অবাক হয়ে গিয়েছিলেন দর্শকরা। কেন বসু পরিবার ছেড়ে দিলেন শ্রীমা? সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, শুটিংয়ের একটি দৃশ্যে গুরুতর চোট পেয়েছেন তিনি। ডান পায়ের তিনটি লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে তাঁর। পেয়েছেন হাঁটুতে চোট। তবুও শুটিং বন্ধ করেননি শ্রীমা। কিন্তু অবস্থা ক্রমে আরো খারাপের দিকে গেলে বাধ্য হয়েই সিরিয়াল (Serial) ছাড়েন তিনি। চিকিৎসক তাঁকে তিন মাস বিশ্রামে থাকতে বলেছেন।

আরো পড়ুন : মা দুর্গার সামনে বসেই দেদার পিএনপিসি, সেলফি, বম্বের পুজোয় একসঙ্গে কাজল-রানি

মন খারাপ অভিনেত্রীর

ঠিক পুজোর আগেই এমন দুর্ঘটনা। মুষড়ে পড়েছেন শ্রীমাও। শুধু যে সিরিয়াল (Serial) হাতছাড়া হয়েছে তাঁর তাই নয়। পুজোয় ঘোরাও বাতিল করতে হয়েছে শ্রীমাকে। তাই সব মিলিয়ে বেশ মন খারাপ অভিনেত্রীর।

Serial

উল্লেখ্য, শ্রীমার বদলে বসু পরিবার সিরিয়ালে নীলা হিসেবে দেখা যাচ্ছে সম্পূর্ণা মণ্ডলকে। যেহেতু এত দিনের শুটিং আগে থেকে করে রাখা সম্ভব নয়, তাই বাধ্য হয়েই শ্রীমার বদলে সম্পূর্ণাকে নেওয়া হয়েছে বলে খবর। এতে সিরিয়ালের টিআরপিতে কী প্রভাব পড়ে সেটাই দেখার।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর