পুজো প্রেমে শিলমোহর মধুমিতার, পুরনো বিয়ে ভুলে সুপুরুষ প্রেমিককে প্রকাশ্যে আনলেন নায়িকা

বাংলাহান্ট ডেস্ক : পুজোতেই প্রেমের রঙ লাগল মধুমিতা সরকারের (Madhumita Sircar) মনে। অষ্টমীতে নিজের মনের মানুষকে প্রকাশ্যে আনলেন তিনি। এতদিন নিজেকে সিঙ্গেলই বলতেন মধুমিতা। অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অভিনেতা সৌরভ দাসের সঙ্গেও তাঁর নাম জড়িয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সেসব গুজব বলেই উড়িয়েছিলেন মধুমিতা (Madhumita Sircar)। কিন্তু এবার আর কোনো রাখঢাক নয়। অভিনেত্রী জানিয়েই দিলেন, তিনি আর মোটেই সিঙ্গল নন।

প্রেম করছেন মধুমিতা (Madhumita Sircar)

পুজো মানেই প্রেম। টলিপাড়ার বিবাহিত দম্পতি, প্রেমিক যুগলেরা চুটিয়ে উপভোগ করছেন পুজো প্রেম। মধুমিতাই (Madhumita Sircar) বা বাদ যান কেন! এতদিন নিজেকে সিঙ্গেল বললেও এবার সত্যিটা প্রকাশ করেই দিলেন অভিনেত্রী। সপ্তমীর রাতেই একটি ছবি শেয়ার করেছিলেন মধুমিতা (Madhumita Sircar)। একজনের হাতে হাত রেখে ছবি শেয়ার করেছিলেন তিনি। সঙ্গে লিখেছিলেন, ‘গল্প শুরু হল’। কিন্তু এই গল্পের নায়কটি কে তা ফাঁস করেননি মধুমিতা।

আরো পড়ুন : জয়ার সংসার ভেঙে অমিতাভের সঙ্গে পরকীয়া, ‘সিলসিলা’র পর আর একসঙ্গে কাজ করেননি কেন রেখা!

মহাষ্টমীতেই বড় সারপ্রাইজ

রহস্যের উন্মোচন হল মহাষ্টমীতে। এক সুপুরুষের সঙ্গে ফ্রেমবন্দি হলেন মধুমিতা (Madhumita Sircar)। নতুন প্রেমে শিলমোহর দিলেন অভিনেত্রী। কিন্তু তাঁর এই নতুন প্রেমিকটি কে? কী পরিচয় তাঁর? জানা যাচ্ছে, মধুমিতার (Madhumita Sircar) মনের মানুষের নাম দেবমাল্য চক্রবর্তী। তবে অভিনয় জগতের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। তিনি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত বলে খবর।

আরো পড়ুন : পুজোর মাঝেই অঘটন, রাতারাতি নায়িকাই বদলে গেল জনপ্রিয় সিরিয়ালে! বদলে এলেন কে?

ছবি ভাইরাল মধুমিতার

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই চর্চায় উঠে এসেছেন মধুমিতা (Madhumita Sircar)। একই সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে, আবার কি তবে বিয়ের পিঁড়িতে বসবেন পঅভিনেত্রী? মধুমিতা (Madhumita Sircar) অবশ্য ছবি শেয়ার করেই খালাস। নতুন প্রেমিককে নিয়ে অতিরিক্ত কথা খরচ করতে নারাজ তিনি। তাঁর স্পষ্ট কথা, সবে তো প্রেম শুরু হয়েছে। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না তিনি।

Madhumita Sircar

প্রসঙ্গত, ২০১৯ সালে প্রথম বিয়ে ভাঙে মধুমিতার (Madhumita Sircar)। তবে সৌরভের সঙ্গে আইনি বিচ্ছেদ হয় তাঁর মাস কয়েক আগে। তারপর থেকে পুরুষ জাতির উপরে একরকম বিতৃষ্ণা জন্মে গিয়েছিল তাঁর। তবে মানুষের মন তো পরিবর্তন হয়। আর মধুমিতার মনে যে এই বদল এনেছেন তাঁর সঙ্গেই তিনি সুখে থাকুন, এমনটাই কামনা অনুরাগীদের।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর