পুজোর আনন্দের মাঝেই বিপদের মুখে বাড়ির ছোট মেয়ে! চিন্তা গোটা পরিবার

বাংলা হান্ট ডেস্ক : নতুন ধার কিছুদিন আগেই সান বাংলা পর্দায় শুরু হয়েছে নতুন বাংলা ধারাবাহিক (Bengali Serial) ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’। এই নতুন সিরিয়ালে (Bengali Serial) প্রধান নায়িকা আলো ওরফে আলোলিকা সিংহ রায়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী পায়েল দে। আর তাঁর বিপরীতে রয়েছেন তথাগত। বাংলা টকিজের  এর ব্যানারের সম্প্রচারিত এই ধারাবাহিকে (Bengali Serial) আলোলিকা  হলেন একজন বড়লোক বাড়ির গৃহবধূ।

বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’র নতুন প্রোমো

শহরের বিখ্যাত সংবাদপত্র সূর্যোদয় পত্রিকার সম্পাদক উদায়ন সিংহ রায়ের পুত্রবধূ এবং ব্যাংকের প্রধান কর্মকর্তা রুদ্র সিংহ রায়ের স্ত্রী আলো। সংসারের সমস্ত দায়িত্ব সামলাতে এই আলো যেন দুহাতে দশভূজা। বাড়ির প্রত্যেকের খুঁটিনাটি সমস্ত বিষয় একা হাতেই সামলায় আলো।  কিন্তু সংসারের অন্য কারও তাঁর প্রতি নজর নেই এক ফোঁটাও।

দীর্ঘ ১৫ বছরের সংসার জীবনে, প্রাপ্য নিজের প্রাপ্য মর্যাদাটুকু ও পায়নি আলো। তাই এত বড় সংসারেও কোণঠাসা সে। কিন্তু আলো সিদ্ধান্ত নিয়েছে এবার তার ঘুরে দাঁড়ানোর সময় এসেছে। শুধুমাত্র সিংহ রায় বাড়ির পুত্রবধূ ছাড়াও যে তার একটা নিজস্ব পরিচয় আছে এবার তা প্রমাণ করতে চায় সে।

আরও পড়ুন : সৎ ছেলেকে দূরে সরিয়ে রাখেন কেন? ঈশানের সঙ্গে ছবি দিতেই নুসরতকে প্রশ্ন, বড় জন কোথায়?

কিন্তু এই স্বপ্ন পূরণের পথে বারবার আলোকে একাধিক বাধার সম্মুখীন হতে হচ্ছে। এরই মধ্যে এসে গিয়েছে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো।  প্রকাশ্যে আসা এই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে মায়ের বন্দনায় সিংহরায় বাড়িতে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতে উঠেছেন বাড়ির সকলে। কিন্তু সেখানে একটি লাইটের তার শসার্কিট হয়ে লেগে যায় আলোর মেয়ে ঝিলিকের গায়ে।

Alo

তারপরেই  নিমেষের মধ্যে অজ্ঞান হয়ে পড়ে যায় ঝিলিক। আর মেয়ের এত বড় বিপদ দেখে প্রচন্ড রেগে যায় রুদ্র। আর এই ঘটনার জন্য সব দোষ  আলোকেই দেয় সে। মেয়েকে সামলে রাখতে না পারার জন্যও এদিন রুদ্র দোষারোপ করতে থাকে আলোকেই।  কিন্তু আলো জানিয়ে দেয় যে সন্তানের রক্তে বাবাও রক্ত থাকে, তাই খেয়াল রাখার দায়ভার শুধু মা কেন নেবে? আলোর এই পাল্টা জবাবে একেবারে বাকরুদ্ধ হয়ে পড়ে রুদ্র।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর