কলকাতার মেয়ে আদৃজা এখন হিন্দি সিরিয়ালের নায়িকা! পুজো কেমন কাটল অভিনেত্রীর?

বাংলা হান্ট ডেস্ক : কর্ম সূত্রে এখন মুম্বাইতে থাকেন অভিনেত্রী অদৃজা রায় (Adrija Roy)। বাংলা সিরিয়ালের জগতের দাপিয়ে অভিনয় করার পর অদৃজা (Adrija Roy) এখন হিন্দি সিরিয়ালের জগতে অত্যন্ত জনপ্রিয় মুখ। পুজোয় এবার তিনি ছুটি পাননি। কিন্তু একদিনের ছুটি বরাদ্দ থাকে সকলের জন্যই। সেই ছুটি এবার কোনো ক্রমে টেনেটুনে বাড়িয়ে দেড় দিন করেছিলেন অভিনেত্রী (Adrija Roy)।

কলকাতার পুজোয় অদৃজা রায় (Adrija Roy)

আর ছুটি মিলতেই পুজো দেখতে সপ্তমীর সকালে কলকাতায় চলে আসেন অভিনেত্রী। তারপরেই এই দিন অর্থাৎ অষ্টমীর ভোরে অঞ্জলি দিয়েও সন্ধি পুজোও দেখেন অদৃজা। তবে এ ছর একই দিনে পড়েছে নবমী। তাই নবমীর অঞ্জলিও দিয়েছেন অদৃজা। জানিয়েছেন পুজো সেরেই একটু খেয়ে বাড়িতে দু’ঘণ্টা ঘুমিয়ে বিকেলের বিমানে মুম্বাইয়ে চলে যান তিনি।

তবে কলকাতার পুজোয় ম্যাডক্স স্কোয়্যার সকলের কাছে অন্যতম সেরা আকর্ষণ। ব্যতিক্রম নন অদৃজাও। তাই কাছের বন্ধুদের সাথে সপ্তমীর রাতে ঠাকুর দেখতে বেরোনোর সময় ম্যাডক্স স্কোয়্যারের স্বাদ নিতে ভোলেননি অদৃজা। অভিনেত্রীর কথায়, ‘কলকাতা এসে ম্যাডক্স স্কোয়্যার বাদ দেওয়া যায় না। তাই ম্যাডক্সের ঠাকুর দেখেছি। আহিরীটোলা গিয়েছি।’

আরও পড়ুন : পুজোর আনন্দের মাঝেই বিপদের মুখে বাড়ির ছোট মেয়ে! চিন্তা গোটা পরিবার

তাছাড়া কি মুম্বাইতে রানী মুখোপাধ্যায়ের বাড়ির পুজোতেও আমন্ত্রিত ছিলেন নায়িকা। সেখানে গিয়েই সিঁদুর খেলার পরিকল্পনা রয়েছে অভিনেত্রীর। তবে হাতে সময় খুব কম থাকায় আরও  বেশ কিছু পছন্দের ঠাকুর দেখা হয়নি অভিনেত্রীর। তাই মন খারাপের কথা জানিয়ে এদিন অদৃজা বলেছেন, ‘মনখারাপ রয়েছে। কাজ তো করতেই হবে। তবে কাজের জন্যই সব কিছু। আমার ভাগ্য ভাল যে একই দিনে অষ্টমী-নবমী পড়েছে, দুটো পুজোতেই আমি থাকতে পেরেছি। গত বছর তো আমি ছুটিই পাইনি। আসতেই পারিনি কলকাতায়।’

প্রসঙ্গত মুম্বাইতে দুর্গাপুজো নিয়ে অতটা মাতামাতি না থাকলেও ধুমধাম করে ঘরে ঘরে দিওয়ালি পালন করা হয়। তাই দিওয়ালির সময় লম্বা ছুটি নিয়ে রেখেছেন অভিনেত্রী। সেই সময় বেড়াতে যাওয়ারও পরিকল্পনা রয়েছে তাঁর। আর এই কারণেই আলাদা করে দুর্গাপুজোর কোন ছুটি পাননি অভিনেত্রী।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর