সন্ন্যাসী পিটিয়ে বিতর্কে BJP-র অনন্ত মহারাজ! শাস্তির দাবিতে পথ অবরোধ ক্ষিপ্ত গ্রামবাসীদের

বাংলা হান্ট ডেস্কঃ ফের শিরোনামে বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ। এবার এক সন্ন্যাসীকে গালিগালাজ, মারধর করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সিতাইয়ের রামকৃষ্ণ বিবেকানন্দ সেবাশ্রমে ঘটনাটি ঘটেছে বলে খবর। আশ্রমের ছাত্রছাত্রী ও গ্রামবাসীদের অভিযোগ, আশ্রমে ঢুকে ওই সন্ন্যাসীকে গালাগাল করেন অনন্ত মহারাজ (Ananta Maharaj)। তাঁর গায়ে হাত তোলা হয় বলেও অভিযোগ। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

  • অনন্ত মহারাজের (Ananta Maharaj) শাস্তির দাবিতে সরব গ্রামবাসীরা

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, রবিবার বিকেল ৪:৩০ নাগাদ এলাকার দুই ব্যক্তিকে নিয়ে আশ্রমে আসেন অনন্ত মহারাজ। তখন আশ্রমে একাই ছিলেন বিজ্ঞদানন্দ তীর্থনাথ মহারাজ। সেই সময় কিছু একটা নিয়ে তাঁর সঙ্গে অনন্তের কথা কাটাকাটি হয় বলে খবর। অভিযোগ, এর মাঝেই ওই সন্ন্যাসীকে গালিগালাজ এবং মারধর করেন বিজেপির (BJP) রাজ্যসভার সাংসদ।

সন্ন্যাসী নিগ্রহের এই খবর সামনে আসতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। অনন্ত মহারাজের (Ananta Maharaj) সাজার দাবিতে রাজ্য সড়ক অবরোধ করেন গ্রামবাসীরা। এই বিষয়ে তাঁরা বলেন, ‘অনন্ত মহারাজকে আমরা চিনি না। আমরা শুধু আমাদের বিজ্ঞদানন্দ মহারাজকে চিনি, জানি। ওনাকে কেন এভাবে হেনস্থা করা হল? আমরা অনন্ত মহারাজের ফাঁসি চাই’।

আরও পড়ুনঃ ৫১ জন ডাক্তারকে সাসপেন্ড! হাসপাতালের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে বিরাট পদক্ষেপ! তোলপাড়

আশ্রমের এক ছাত্রী আবার বলেন, ‘অবিলম্বে অনন্ত মহারাজকে আশ্রমে আসতে হবে। আমাদের মহারাজের পা ধরে ওনাকে ক্ষমা চাইতে হবে। উনি যতক্ষণ না এসে ক্ষমা চাইবেন, ততক্ষণ অবধি আমরা অবরোধ তুলব না’।

Ananta Maharaj

এই ঘটনা প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি সুকুমার রায় বলেন, ‘এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। এটা অনন্ত মহারাজের ব্যক্তিগত বিষয়। কোনও অন্যায়কে বিজেপি সমর্থন করে না। আমরা আশ্রমের মহারাজের সঙ্গে রয়েছি। অনন্ত মহারাজ যা করেছেন, অন্যায় করেছেন’। এই বিষয়ে প্রতিক্রিয়া জানতে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফ থেকে অনন্ত মহারাজের (Ananta Maharaj) সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তবে তিনি ফোন ধরেননি।

এদিকে ইতিমধ্যেই এই বিষয়টি নিয়ে সরব হয়েছেন কোচবিহারের তৃণমূল সাংসদ জগদীশ বর্মা বসুনিয়া। তিনি বলেন, ‘ভীষণ দুঃখজনক ঘটনা। মেনে নেওয়া যায় না। অনন্ত মহারাজ একজন ভণ্ড মহারাজ। এমনিতেই ওনার জনসমর্থন নেই। তার ওপর এই ধরণের কাজ করায় ওনার থেকে মানুষের সমর্থন আরও সরে গিয়েছে’।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর