সন্দীপ অতীত! RG Kar দুর্নীতি মামলায় এবার CBI স্ক্যানারে এই ব্যক্তি! পরিচয় ফাঁস হতেই তোলপাড়

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর হাসপাতালে চিকিৎসক ধর্ষণ খুনের ঘটনার পর থেকেই প্রকাশ্যে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। আরজি করে দুর্নীতি, থ্রেট কালচারের অভিযোগ উঠেছে (RG Kar Case)। ইতিমধ্যেই তাতে নাম জড়িয়েছে অনেকের। এবার শোনা যাচ্ছে, সিবিআই তদন্তে আরও বেশ কিছু তথ্য উঠে এসেছে। এর মধ্যে সন্দীপ ঘনিষ্ঠ চিকিৎসক নেতা আশিস পাণ্ডেকে নিয়ে নাকি এমন কিছু তথ্য জানা গিয়েছে যা রীতিমতো চমকে দিতে পারে!

  • আরজি কর দুর্নীতি মামলায় (RG Kar Case) বিস্ফোরক মোড়!

জানা যাচ্ছে, কেন্দ্রীয় এজেন্সির নজরে এবার আশিসের (Ashish Pandey) ইউপিআই লেনদেন। সিবিআই তদন্তে দাবি, ঘুষের টাকা অনলাইন লেনদেনের মাধ্যমেই এসেছে। তদন্তকারী সংস্থার দাবি, হাউস স্টাফ করে দেওয়ার নামে এই ঘুষ নেওয়া হয়েছে। কেন্দ্রীয় এজেন্সি সূত্রে জানা যাচ্ছে, একাধিক জুনিয়র চিকিৎসকের কাছ থেকে এই ঘুষের টাকা নেওয়া হয়েছে।

এখানেই শেষ নয়! কেন্দ্রীয় এজেন্সি সূত্রে দাবি, আরজি করের আর্থিক দুর্নীতি মামলার (RG Kar Case) মূল অভিযুক্তদের সঙ্গে আশিসের যোগসূত্র থাকতে পারে। এরা একত্রে বৃহৎ কোনও ষড়যন্ত্রে লিপ্ত থাকতে পারে বলে দাবি করেছে তদন্তকারী সংস্থা।

আরও পড়ুনঃ সন্ন্যাসী পিটিয়ে বিতর্কে BJP-র অনন্ত মহারাজ! শাস্তির দাবিতে পথ অবরোধ ক্ষিপ্ত গ্রামবাসীদের

আরজি কর আর্থিক দুর্নীতি মামলার পাশাপাশি চিকিৎসক ধর্ষণ হত্যাকাণ্ডের ঘটনাতেও এই আশিস সিবিআই (CBI) স্ক্যানারে রয়েছেন বলে খবর। গত ৯ আগস্ট সেমিনার রুমের বাইরের একটি ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে আরজি করের তৎকালীন অধ্যক্ষ সন্দীপ ঘোষের সঙ্গে এই আশিসকে দেখা গিয়েছিল বলে খবর।

RG Kar case who is Ashish Pandey allegedly close to Sandip Ghosh arrested by CBI

এদিকে আবার জানা যাচ্ছে, আরজি করের আর্থিক দুর্নীতি মামলায় প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের (Sandip Ghosh) বেশ কয়েকজন আত্মীয়ের কিছু সম্পত্তির দলিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তথা ইডির হাতে এসেছে। অনুমান করা হচ্ছে, সন্দীপই হয়তো নিজের আত্মীয়দের নামে এই সকল সম্পত্তি কিনেছেন। একইসঙ্গে ইডির দাবি, আরজি করের প্রাক্তন অধ্যক্ষ এবং তাঁর কয়েকজন আত্মীয়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টে অবৈধ লেনদেন হয়েছে। আগামীদিনে এই মামলার তদন্তে আর কী কী উঠে আসে দেখা যাক।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর