শুধু সলমন ঘনিষ্ঠ বলেই? ‘…তৈরি থেকো’, বাবা সিদ্দিকীর নৃশংস হত্যার পর ফের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের

বাংলাহান্ট ডেস্ক : সলমন খান (Salman Khan) ঘনিষ্ঠ বাবা সিদ্দিকীর মর্মান্তিক হত্যায় শোক ও আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে বাণিজ্যনগরীতে। দশেরার রাতে পূর্ব বান্দ্রায় দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে খুন হন এনসিপি নেতা বাবা সিদ্দিকী। তাঁকে হত্যার দায়ে স্বীকার করে নিয়েছে বিষ্ণোই গ্যাং। এবার সলমন খানের জন্যও এল হুমকি। সলমনকে যাঁরাই সাহায্য করবে তাঁদেরও একই পরিণতি হবে বলে হুঁশিয়ারি দিয়েছে বিষ্ণোই গ্যাং।

বাবা সিদ্দিকীকে দেখতে হাসপাতালে সলমন (Salman Khan)

শনিবার দশেরার দিন রাতে পূর্ব বান্দ্রায় নিজের দফতরের সামনে ছেলের সঙ্গে বাজি ফাটাচ্ছিলেন বাবা সিদ্দিকী। সঙ্গে ছিলেন তাঁর ছেলে বিধায়ক জিশান সিদ্দিকী। হঠাৎ করেই সেখানে এসে উপস্থিত হয় তিনজন দুষ্কৃতী। এলোপাথাড়ি গুলি চালাতে থাকে তাঁরা। জানা গিয়েছে, মোট তিন রাউন্ড গুলি চলে এদিন। ছয়টি গুলিতে শরীর ঝাঁঝরা হয়ে যায় বাবা সিদ্দিকীর শরীর। সেখানেই লুটিয়ে পড়েন তিনি। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হলেও লাভ হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় এনসিপি নেতার। খবর পেয়েই দ্রুত হাসপাতালে পৌঁছান সলমন (Salman Khan)।

আরো পড়ুন : এই কাজ না করলেই গোপন ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি! আরিয়ানের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ অনন্যার

দায় স্বীকার বিষ্ণোইদের

প্রথমে কোনো দলের তরফে এই হত্যার দায় স্বীকার না করা হলেও এবার লরেন্স বিষ্ণোইয়ের তরফে স্বীকার করে নেওয়া হয়েছে, তাঁরাই ঘটিয়েছেন এই ঘটনা। শুবু লঙ্কার নামে একজন অভিযুক্ত সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বাবা সিদ্দিকীর হত্যার দায় স্বীকার করেছেন। পোস্টে লেখা হয়েছে, বাবা সিদ্দিকীর সঙ্গে কুখ্যাত গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের সম্পর্ক ছিল। এছাড়া তিনি সলমন খানের (Salman Khan) ঘনিষ্ঠও ছিলেন। সেই কারণেই হত্যা করা হয়েছে তাঁকে। উপরন্তু সলমনের বাড়িতে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত অনুজ থাপানের পুলিশি হেফাজতে থাকাকালীন আত্মহত্যার ঘটনার বদলা বলেও জানানো হয়েছে।

আরো পড়ুন : কিংবদন্তি হওয়ার প্রতিভা ছিল, সঠিক মূল্য পাননি শ্রীদেবী-মাধুরী, আক্ষেপ জাভেদের

ফের এল হুমকি

ফেসবুক পোস্টে সরাসরি হুমকি দিয়ে বলা হয়েছে, যাঁরাই দাউদ গ্যাং আর সলমন খানকে (Salman Khan) সাহায্য করবে তাঁরা যেন নিজেদের হিসাব তৈরি করে রাখে। বলা বাহুল্য, এই ঘটনার পর সলমনের দুশ্চিন্তা আরো বেড়েছে। তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা থাকার কারণেই খুন হতে হয়েছে বাবা সিদ্দিকীকে, এই বিষয়টিও ভাবাচ্ছে অভিনেতাকে।

Salman Khan

উল্লেখ্য, কৃষ্ণসার হত্যা মামলা থেকেই সলমনের উপরে ক্ষোভ বিষ্ণোই গ্যাংয়ের। অতীতে বহুবার তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে। সলমনের বাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। নিরাপত্তাও বাড়িয়েছেন অভিনেতা। তারপরেও বাবা সিদ্দিকীর মতো একজন হেভিওয়েট নেতার এমন মৃত্যু ঘুম উড়িয়েছে সলমনের।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর